গণধর্ষণের হুমকি দিয়ে 'ব্রাউন টেররিস্ট' বলে কটাক্ষ Priyanka-কে

তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন প্রিয়াঙ্কা 

Updated By: Feb 10, 2021, 05:29 PM IST
 গণধর্ষণের হুমকি দিয়ে 'ব্রাউন টেররিস্ট' বলে কটাক্ষ Priyanka-কে
প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন : ​বর্তমানে মার্কিন পপ তারকা নিক জোনাসের (Nick Jonas) ঘরণী তিনি। নিকের সঙ্গে বিয়ের পর আপাতত লস এঞ্জেলসেই থাকছেন প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে থাকার সময়ই এবার নিজের বই 'আনফিনিশ্ড' প্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। আনফিনিশ্ড প্রকাশের সময় টেলিভিশন চ্যানেলের সাক্ষাতাকারে হাজির হয়ে জীবনের একাধিক অভিজ্ঞতার কথা তুলে ধরেন পিগি। যার মধ্যে অন্যতম 'ব্রাউন টেররিস্ট' বলে পিগিকে আক্রমণের বিষয়টি।

প্রিয়াঙ্কা জানান, ২০১২ সালে 'ইন মাই সিটি' মুক্তির সময় মার্কিন মুলুকে বর্ণ বিদ্বেষের মুখে পড়েন তিনি। ওই সময় প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) 'ব্রাউন টেররিস্ট' বলে কটাক্ষ করা হয়। প্রিয়াঙ্কার মতো একজন বাদামি রঙের মানুষ মার্কিন মুলুকে কী করছেন বলেও প্রশ্ন তোলা হয়। পাশাপাশি ভারতে নিজের জায়গায় ফিরে গিয়ে প্রিয়াঙ্কা বোরখা পরুন বলে যেমন কটাক্ষ করা হয়, তেমনি তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয় বলে জানান অভিনেত্রী। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের আগে যেমন বর্ণ বিদ্বেষের মুখে পড়েন প্রিয়াঙ্কা, তেমনি ২০১২ সালে ইন মাই সিটির মুক্তির সময়ও তাঁকে বিভিন্নভাবে হেনস্থা করা হয় বলে জানান পিগি।

আরও পড়ুন : আদরের চিম্পুকে নিয়ে সব সময় চিন্তায় থাকতেন হৃষি কাপুর

প্রসঙ্গত প্রিয়াঙ্কাই যে প্রথম ভারতীয় অভিনেত্রী যিনি বর্ণ বিদ্বেষের মুখে পড়েন, এমন নয়। এর আগে শিল্পা শেট্টিকেও বর্ণ বিদ্বেষের মুখে পড়তে হয়। 'বিগ ব্রাদার' নামে একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চে শিল্পাকে বার বার বর্ণ বিদ্বেষের জেরে হেনস্থা করা হয়। যা সহ্য করতে না পেরে এক সময় কেঁদে ফেলেন শিল্পা শেট্টি। বলিউড অভিনেত্রীর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসা পর মন ভেঙে যায় ভারতীয়দের। যদিও বিগ ব্রাদারের ঘরের সমস্ত কটাক্ষ, আক্রমণকে সহ্য করে শেষ পর্যন্ত বিজয়ীর মুকুট পরে সেখান থেকে বের হন শিল্পা শেট্টি।

.