শর্মা থাকছেই, অনুষ্কার নামে যোগ হচ্ছে কোহলি

ক্রিকেট-বলি জুটির হাইপ্রোফাইল বিয়ের পোশাক ডিজাইন করেছেন এই বাঙালি ডিজাইনার। ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি এবং 'পিকে গার্ল' অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে দারুণ, তা আগেই জানিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। এবার নিজের ইনস্টা পোস্টে মিসেস কোহলিকে অনুষ্কা শর্মা কোহলি বলে সম্বোধিত করে আকাশছোঁয়া জল্পনার অবসানও করলেন এই 'বাঙালিবাবু'। 

Updated By: Dec 12, 2017, 10:58 PM IST
শর্মা থাকছেই, অনুষ্কার নামে যোগ হচ্ছে কোহলি
ছবি- টুইটার

নিজস্ব প্রতবেদন: ক্রিকেটের পর এবার বলিউড পেল আরও এক কোহলিকে। যদিও তিনি আছেন ৮ বছর আগে থেকেই। এবার তাঁর পরিচয়ে যুক্ত হল 'মিসেস কোহলি'। বিয়ের পর কী পদবী পরিবর্তন করছেন 'রব নে বানা দি জোড়ি' নায়িকা অনুষ্কা? উত্তর-না। শর্মা সরিয়ে কোহলি করছেন না এই বলি ডিভা। বরং নিজের শর্মা পদবীর সঙ্গেই স্বামী বিরাটের কোহলি পদবীকে নামের সঙ্গে জুড়তে চলেছেন অনুষ্কা। আর এই তথ্য জানা গেল ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্ট থেকে। 

আরও পড়ুন- 'লেট নাথিং কাম বিটউইন ইউ', বিরাটের বিয়েতে শুভেচ্ছা কন্ডোম কোম্পানির

উল্লেখ্য, ক্রিকেট-বলি জুটির হাইপ্রোফাইল বিয়ের পোশাক ডিজাইন করেছেন এই বাঙালি ডিজাইনার। ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি এবং 'পিকে গার্ল' অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে দারুণ, তা আগেই জানিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। এবার নিজের ইনস্টা পোস্টে মিসেস কোহলিকে অনুষ্কা শর্মা কোহলি বলে সম্বোধিত করে আকাশছোঁয়া জল্পনার অবসানও করলেন এই 'বাঙালিবাবু'।