দুু'জন দুইপ্রান্তে, কাছে থেকেও এভাবে 'বনবাস' জীবন কাটাচ্ছেন সোহম-সৌরসেনী

এভাবেই ১৩টি দিন কাটিয়ে ফেলেছে তাঁরা। অপেক্ষা শুধু আর একটি মাত্র দিন পার করার। কিন্তু তারপর?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 3, 2020, 08:30 PM IST
দুু'জন দুইপ্রান্তে, কাছে থেকেও এভাবে 'বনবাস' জীবন কাটাচ্ছেন সোহম-সৌরসেনী

নিজস্ব প্রতিবেদন : একই ফ্ল্যাটে থেকেও তাঁর কাছের মানুষটির কাছে যেতে পারছে না নীলা। পার্থক্য শুধু একটি দরজার। তবুও পরিস্থিতির পরিহাসে সেটি খোলা নিষেধ। কারণ, বিদেশ থেকে ফিরে নীলার কাছের মানুষটি একটি ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে। তবে এভাবেই ১৩টি দিন কাটিয়ে ফেলেছে তাঁরা। অপেক্ষা শুধু আর একটি মাত্র দিন পার করার। কিন্তু তারপর?

হোম কোয়ারেন্টাইনের গল্প নিয়েই তৈরি হয়েছে উইনডোজ প্রোডাকশনের ষষ্ঠ লকডাউন শর্টস 'বনবাস'। একই বাড়িতে বন্দি থেকেও দুটো কাছের মানুষের এভাবে দূরে থাকা 'বনবাস' জীবন কাটানোরই সমান বৈকি। এই ছবিতে দেখা গিয়েছে অভিনেতা সোহম মজুমদার ও সৌরসেনী মৈত্রকে।

আরও পড়ুন-ছেলে ভিন রাজ্যে আটকে, গৃহকর্তার কাছেই সাহায্যের আর্জি পরিচারিকা কাজল 'মাসি'র

আরও পড়ুন-গর্ভবতী যৌনকর্মী খুন থেকে রবীন্দ্র সরোবরে ভেসে ওঠা নাড়িভুড়ি, একাধিক খুনের তদন্তে 'লালবাজার'

উইনডোজ-এর আগের লকডাউন শর্টস-গুলির মতোই যে যার নিজের বাড়িতে থেকেই এই শর্টফিল্মটির শ্যুট করেছেন সৌরসেনী ও সোহম। জিনিয়া সেনের লেখা গল্প নিয়েই তৈরি হয়েছে এই শর্ট ফিল্ম। 'বনবাস'-এর সংলাপও জিনিয়া সেন ও সোহম মজুমদারের মিলিত প্রয়াসে লেখা। এটির সাউন্ড ডিজাইন ও সম্পাদনার দায়িত্বে ছিলেন মলয় লাহা ও সঙ্গীত পরিচালকের ভূমিকায় প্রবুদ্ধ বন্দোপাধ্যায়।

প্রসঙ্গত, এর আগে উইন্ডোজ প্রোডাকশনের লকডাউন শর্টস-এর 'হিং', 'রূপকথা', 'অ্যাপেল ট্রি', 'শিল্পী' এবং 'কাজল মাসি' দর্শকদের মন কেড়েছিল।

.