চোখের জাদুতে বহু পুরুষের হৃদয় বিদ্ধ হয়েছিল, এবার গান গেয়ে ঝড় তুললেন প্রিয়া প্রকাশ

এবার আর চোখের জাদুতে নয়, মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন প্রিয়া।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 26, 2020, 08:26 PM IST
চোখের জাদুতে বহু পুরুষের হৃদয় বিদ্ধ হয়েছিল, এবার গান গেয়ে ঝড় তুললেন প্রিয়া প্রকাশ

নিজস্ব প্রতিবেদন : সেই 'তিখি নজর, কাতিল আদায়ে'। দু'বছর আগে চোখের জাদুতে ঝড় তুলেছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এবার আর চোখের জাদুতে নয়, মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন প্রিয়া।

পরনে ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। কানে হীরের ঝুমকো। কোনও একটি অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে এভাবেই আড্ডা দিচ্ছিলেন প্রিয়া প্রকাশ। সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির 'চান্না মেরেয়া' গানটি। শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তাঁর বন্ধুরাও। এমনই একটি ভিডিয়ো প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর সেটিই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন-শাশ্বতর জায়গায় অভিষেক, নতুন 'বব বিশ্বাস'কে 'না পসন্দ' সিনেমাপ্রেমীদের?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-মারাদোনা নয়, 'প্রয়াত' ম্যাডোনা! নেটিজেনদের 'ভ্রান্তিবিলাস'

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়লম ছবি 'ওরু আদর লাভ' সিনেমার 'মানিক্য মালারায়া পুভি' গানের একটি দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়। গানটি ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, উঠে আসে ১ নম্বরে। আর সেই গানে অভিনয় করেই পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। গানটিতে প্রিয়ার ভ্রুর ওঠানামা বহু পুরুষের হৃদয় বিদ্ধ করেছিল।

প্রসঙ্গত, মালায়লম ছবি 'ওরু আদর লাভ'ই ছিল প্রিয়া প্রকাশ অভিনীত প্রথম ছবি। যেখানে স্কুল ছাত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। 'মানিক্য মালারায়া পুভি' গানের দৃশ্যয়ানে স্কুল জীবনের প্রেম নস্টালজিক করেছিল বহু দর্শককে।  

.