"বাহুবলী ৩" নিয়ে মুখ খুললেন বাহুবলীর লেখক বিজয়েন্দ্র প্রসাদ

সারা বিশ্বে সর্বকালের সেরা বাণিজ্যিক সফল ছবি বলা হচ্ছে 'বাহুবলী ২'-কে। বক্সঅফিসের 'বাহুবলী : দ্যা কনক্লুশন'-এর আয় ছাড়িয়েছে ১০০০ কোটি। ছবিমুক্তির এক সপ্তাহের মধ্যেই সব রেকর্ড ভেঙে চুরমার। এবার কি তবে 'বাহুবলী ৩' বানাবার কথা ভাবছেন পরিচালক এস এস রাজমৌলি? এক সাক্ষাত্কারে সেরকম 'ইঙ্গিত'ও দেন পরিচালক। এবার "বাহুবলী ৩" নিয়ে মুখ খুললেন বাহুবলীর লেখক বিজয়েন্দ্র প্রসাদ।

Updated: May 7, 2017, 02:45 PM IST
"বাহুবলী ৩" নিয়ে মুখ খুললেন বাহুবলীর লেখক বিজয়েন্দ্র প্রসাদ

ওয়েব ডেস্ক : সারা বিশ্বে সর্বকালের সেরা বাণিজ্যিক সফল ছবি বলা হচ্ছে 'বাহুবলী ২'-কে। বক্সঅফিসের 'বাহুবলী : দ্যা কনক্লুশন'-এর আয় ছাড়িয়েছে ১০০০ কোটি। ছবিমুক্তির এক সপ্তাহের মধ্যেই সব রেকর্ড ভেঙে চুরমার। এবার কি তবে 'বাহুবলী ৩' বানাবার কথা ভাবছেন পরিচালক এস এস রাজমৌলি? এক সাক্ষাত্কারে সেরকম 'ইঙ্গিত'ও দেন পরিচালক। এবার "বাহুবলী ৩" নিয়ে মুখ খুললেন বাহুবলীর লেখক বিজয়েন্দ্র প্রসাদ।

লেখক জানালেন, এখনই "বাহুবলী ৩" লেখার কথা ভাবছেন না তিনি। প্রসাদ বলেন, "না, বাহুবলীর গল্প শেষ হয়ে গেছে। এটার কোনও থার্ড পার্ট হতে পারে না। আমি বা আমার ছেলে, কেউই এখনও এব্যাপারে ভাবিনি। আর তাছাড়া আমি এই মুহূর্তে এখন কিছু লিখছিও না।"

তবে তৃতীয় সিক্যোয়েল না হলেও, 'বাহুবলী' নিয়ে যে তার অন্য অনেক পরিকল্পনা রয়েছে, সেকথা জানাতে ভোলেননি লেখক। "বাহুবলী"-কে নিয়ে কমিক সিরিজ আগেই শুরু হয়ে গেছে। এবার "বাহুবলী"-র উপর একটি টিভি সিরিজ আসতে চলেছে বলে জানিয়েছেন বিজয়েন্দ্র প্রসাদ। 

আরও পড়ুন, ভারতের সর্বকালের সেরা বাণিজ্যিকভাবে সফল ছবি "বাহুবলী ২"