Yash Dasgupta's mother died: মাতৃহারা যশ দাশগুপ্ত, শোকে ভেঙে পড়েছেন অভিনেতা সহ গোটা পরিবার

যশের(Yash Dasgupta) কাছে তাঁর মা ছিলেন সাহস ও শক্তির প্রতিমূর্তি। মাকে হারিয়ে স্বভাবতই বিপর্যস্ত যশ। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Apr 5, 2022, 04:21 PM IST
Yash Dasgupta's mother died: মাতৃহারা যশ দাশগুপ্ত, শোকে ভেঙে পড়েছেন অভিনেতা সহ গোটা পরিবার

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত যশ দাশগুপ্তের(Yash Dasgupta) মা জয়তী দাশগুপ্ত। রবিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি নানা কারণে অসুস্থ ছিলেন। ভর্তি ছিলেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতার মা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।  মায়ের মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন অভিনেতা ও তাঁর পরিবার। 

যশের কাছে তাঁর মা ছিলেন সাহস ও শক্তির প্রতিমূর্তি। মাকে হারিয়ে স্বভাবতই বিপর্যস্ত যশ। এই কঠিন সময়ে সকলের কাছে একটাই আবেদন করেছেন অভিনেতা, এই দুঃসময়ে যেন তাঁকে ও তাঁর পরিবারকে প্রাইভেসি দেয় সকলে। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেতা, কথা বলার মতোও ক্ষমতা নেই অভিনেতার, এমনটাই জানানো হয় তাঁর টিমের পক্ষ থেকে। 

গত সপ্তাহেই নুসরতের(Nusrat Jahan) সঙ্গে শুটিংয়ে আউট ডোরে গিয়েছিলেন যশ দাশগুপ্ত। তাঁদের আগামী ছবির জন্য বিদেশে শুট করছিলেন যশ ও নুসরত। কোন ছবির শুট করতে গিয়েছিলেন বা কোথায় গিয়েছিলেন সে বিষয়ে কথা বলতে চাননি দুজনের কেউই। ইনস্টাগ্রাম ভরে উঠছিল ছবিতে। শুটিং থেকে ফিরেই এই দুঃসংবাদ। মায়ের মৃত্যুতে কার্যত শোকে মর্মাহত যশ দাশগুপ্ত। 

আরও পড়ুন: Divya Bharti Death Anniversary: এখনও প্রয়াত স্ত্রী দিব্যা ভারতীর পারফিউম সঙ্গে রাখেন সাজিদ, বলছেন প্রযোজকের বর্তমান স্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.