দোকান যেন! সানির জুতোর কালেকশন দেখলে ছানাবড়া হবে চোখ

দোকানে জুতো কিনতে গেলে দোকানের আলমারিতে থরে থরে জুতো সাজানো রয়েছে এটা তো আমরা প্রায় সবাই দেখি। তবে কারোর বাড়ির ওয়ার্ড্রবে এভাবে জুতো সাজানো রয়েছে এমনটা কি দেখেছেন? 

Updated By: Sep 22, 2018, 09:18 PM IST
দোকান যেন! সানির জুতোর কালেকশন দেখলে ছানাবড়া হবে চোখ

নিজস্ব প্রতিবেদন: দোকানে জুতো কিনতে গেলে দোকানের আলমারিতে থরে থরে জুতো সাজানো রয়েছে এটা তো আমরা প্রায় সবাই দেখি। তবে কারোর বাড়ির ওয়ার্ড্রবে এভাবে জুতো সাজানো রয়েছে এমনটা কি দেখেছেন? 

কথা হচ্ছিল সানি লিওনের। সম্প্রতি মুম্বইয়ে একটি নতুন বাংলো কিনেছেন সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সেই বাংলোতেই লম্বা একটি ওয়ার্ড্রব বানিয়েছেন সানি। সেই ওয়ার্ড্রবের এক সাইটে শুধুই থরে থরে সাজানো রয়েছেন সানির জুতো। সংখ্যাটা যে ঠিক কত তা গুনতে পারা বড়ই মুশকিল। সানি নিজেই তাঁর জুতোর কালেকশনের ভিডিও করে সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, '' জুতো নিয়ে আমার কোনও সমস্য নেই, বিশ্বাস করুন... '' যা দেখলে চোখ কপালে উঠবে। কি বিশ্বাস হচ্ছে না? তো নিজেই দেখে নিন...

আরও পড়ুন-শুধু অভিনয়ই নয়, 'দেব' ছবিতে গানও গেয়েছিলেন করিনা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সম্প্রতি মুম্বইয়ে গণেশ চতুর্থীর পূজোতেও অংশ নিয়েছিলেন সানি। সেখানে বেশকিছুটা সময় মেয়ে নিশা কৌর ওয়েবারের সঙ্গে কাটাতে দেখা গেছে সানি ও ড্যনিয়েলকে। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে সানি লিখেছিলেন, ''''শুধু ওর কারণেই আমার ঈশ্বরের উপর বিশ্বাস এসেছে। এটা আমাদের কাছে আশীর্বাদের মতো, ওর হাতের স্পর্শ যেন আমাদের মাথার উপর ঈশ্বরের হাতের স্পর্শের মতো মনে হয়। আমাদের এই স্বর্গে নিশা কৌর ওয়েবার আমাদের কাছে এক বিশেষ উপহার।''

আরও পড়ুন-ইশা আম্বানির বাগদান: ইতালির লেক কোমোর অনুষ্ঠান যেন রূপকথা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সানির এই পোস্ট থেকেই বোঝা যায়, দত্তক কন্যা হলেও তিনি নিশার প্রতি কতটা যত্নশীল, ও তাকে তিনি কতটা ভালোবাসা দিচ্ছেন। প্রতি মুহূর্তে সানির জীবনের অংশের মতো হয়েই বড় হচ্ছে ছোট্ট নিশা। এদিকে এই একই ছবি শেয়ার করেছেন ড্যানিয়েল। ক্যাপাশানে তিনি লিখেছেন, ঈশ্বরের দেওয়ার আমার ছোট্ট পরী। 

আরও পড়ুন-কৃষ্ণপ্রেমে মিশে গেল মূক ও বধির নূপুর-বংশীর প্রেম

.