দরজা খুলে রেখে সেক্স করে লোককে দেখালে কাঁচি পড়বেই, বললেন সেন্সর বোর্ডের প্রধান

জেমস বন্ড সিরিজের সিনেমা স্পেকটার-এ ২০ সেকেন্ডের চুম্বন দৃশ্যে সেন্সর বোর্ডের কাঁচি পড়ার পর ওয়েব ভারতে হাসাহাসি শুরু হয়ে যায়। সেন্সর বোর্ডের সৌজন্যে বন্ডের নতুন সিনেমার নাম দেওয়া হয় 'সংস্কারি জেমস বন্ড'। তখন থেকে সমালোচনার মুখে পড়েন সেন্সর বোর্ডের প্রধান পাহলাজ নিহালানি। সেই পাহলাজ এই ইস্যুতে মুখ খুললেন। সেন্সর বোর্ডের প্রধান স্পেকটার সিনেমায় চুম্বনের দৃশ্যে কেটে দেওয়ার ঘটনায় বললেন, ''বাড়িতে ঘরের দরজা খুলে রেখে সেক্স করতে চাইলে, এবং সেটা লোককে সেটা দেখাতে চাইলে সেন্সর করতেই হবে।

Updated By: Nov 24, 2015, 02:51 PM IST
দরজা খুলে রেখে সেক্স করে লোককে দেখালে কাঁচি পড়বেই, বললেন সেন্সর বোর্ডের প্রধান

ওয়েব ডেস্ক: জেমস বন্ড সিরিজের সিনেমা স্পেকটার-এ ২০ সেকেন্ডের চুম্বন দৃশ্যে সেন্সর বোর্ডের কাঁচি পড়ার পর ওয়েব ভারতে হাসাহাসি শুরু হয়ে যায়। সেন্সর বোর্ডের সৌজন্যে বন্ডের নতুন সিনেমার নাম দেওয়া হয় 'সংস্কারি জেমস বন্ড'। তখন থেকে সমালোচনার মুখে পড়েন সেন্সর বোর্ডের প্রধান পাহলাজ নিহালানি। সেই পাহলাজ এই ইস্যুতে মুখ খুললেন। সেন্সর বোর্ডের প্রধান স্পেকটার সিনেমায় চুম্বনের দৃশ্যে কেটে দেওয়ার ঘটনায় বললেন, ''বাড়িতে ঘরের দরজা খুলে রেখে সেক্স করতে চাইলে, এবং সেটা লোককে সেটা দেখাতে চাইলে সেন্সর করতেই হবে।

সেন্সরের বিষয়ে কোনও দ্বিচারিতা নেই বলে পাহলাজ বলেন, 'মাসান', 'মার্গারিটা উইথ এ স্ট্র'-র মত ছবির ক্ষেত্রে যেভাবে সেন্সর বোর্ড কাজ করেছে, সেইরকমভাবেই 'স্পেকটার'-এর ক্ষেত্রেও করা হয়েছে।''এমনকি পাহলাজ বলেন অনলাইন মিডিয়াতেও এই ছবি দেখানো হলেও সরকার সেন্সর করবে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সেন্সর বোর্ডকে নিয়ে সমালোচনার বিষয়ে পাহলাজ বলেন, ''টুইটারের কয়েক হাজার মানুষ জানে না ভারত আসলে কী। ভারত হল সেই জায়গা যেখানে মানুষ মুখে গঙ্গাজল দেয়।''
-----------------------
মুম্বই মিররকে সাক্ষাত্কারে পাহলাজ যা বলেন, "This means you want to do sex in your house with your door open. And show to people the way you are doing sex."