বিয়েতে আনন্দ আহুজাকে এই বিশেষ উপহার দিতে চলেছেন সোনম

শুধু অপেক্ষাই নয় নিজের জীবনের সেই স্বপ্নের পুরুষের জন্য বিশেষ এক উপহারও নিজের হাতে তৈরি করে রেখেছিলেন সোনম। আর সেই উপহারের কথা নিজের মুখেই সকলের সামনে জানিয়েছিলেন অনিল কন্যা।

Updated By: May 5, 2018, 05:45 PM IST
বিয়েতে আনন্দ আহুজাকে এই বিশেষ উপহার দিতে চলেছেন সোনম

নিজস্ব প্রতিবেদন : হাতে মাত্র আর দু'দিন। তারপরেই এসে যাবে সেই শুভক্ষণ। যে মুহূর্তের জন্য সোনম হয়ত তাঁর কৈশোর থেকেই অপেক্ষা করেছিলেন। শুধু অপেক্ষাই নয় নিজের জীবনের সেই স্বপ্নের পুরুষের জন্য বিশেষ এক উপহারও নিজের হাতে তৈরি করে রেখেছিলেন সোনম। আর সেই উপহারের কথা নিজের মুখেই সকলের সামনে জানিয়েছিলেন অনিল কন্যা।

উপহারটা কী জানেন?

কবিতা। হ্যাঁ ঠিকই শুনছেন। সোনমের বয়স তখন মাত্র ১৬।  সে বয়সেই নিজের স্বপ্নের পুরুষের জন্য বিশেষ এক কবিতা লিখেছিলেন সোনম। যেকথা অনিল কন্যা নিজেই সিমি সিমি গারেওয়াল এক টক শোতে গিয়ে জানিয়েছিলেন। তাঁর কথায়, '' এই কবিতার নাম 'অ্যাম্বিশন'। এই কবিতাটা লেখার আমি নিজেই নিজের কাছে প্রতিজ্ঞা করেছিলাম, যেদিন আমি আমার সেই স্বপ্নের পুরুষকে খুঁজে পাব। এবং যেদিন আমি তাঁকে বিয়ে করব, ওইদিনই এই কবিতাটি আমি তাঁকে উপহার দেব। এই কবিতাতে লেখা আছে আমি কী ধরনের জীবন চাই এবং আমরা দুজনে তখন সেধরনের জীবনের দিকে এগোব।''

আরও পড়ুন- সোনমের 'সঙ্গীত'- অনুষ্ঠানের এর জন্য নাচের অনুশীলন চলছে জোর কদমে

তবে সোনমের এই কথা থেকে স্পষ্ট, সোনম প্রথম থেকেই নিজের কাছে পরিস্কার ছিলেন যে তিনি কেমন বিবাহিত জীবন চান। সোনম সিমি গরেওয়ালের টক শোতে আরও জানান, ''আমার একটা রোমান্টি পৃথিবী আছে। আর আমি এমন একজন পুরুষ চাই যে একধারে ভালো মনের হবে আবার উচ্চাকাঙ্খিও হবে। আমি জানি, একই সঙ্গে এই দুই গুণের অধিকারি মানুষ পাওয়া খুব কঠিন। তবে আমি জানি, যদি কারোর মধ্যে এই দুই গুণ থাকবে সে আমার মন জয় করবে। ''

তাই আশা করাই যায়, আনন্দ আহুজার মধ্যে এই দুই গুণই খুঁজে পেয়েছেন সোনম কাপুর। আর তিনি তাঁর কৈশোর বয়সে লেখা কবিতাটি আনন্দ আহুজাকে বিয়ের দিন উপহার দেবেন।

আরও পড়ুন-সোনমের বিয়েতে করণ কী উপহার দিচ্ছে জানেন?