Sonam Kapoor: মা হলেন সোনম, পরিবারের নয়া সদস্যকে স্বাগত জানালেন দাদু অনিল কাপুর

Sonam Kapoor: সোনমের পোস্ট করা সেই কার্ডে লেখা আছে, ’২০ অগস্ট আমরা হাত এগিয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে। সোনম ও আনন্দ।’ 

Updated By: Aug 20, 2022, 05:21 PM IST
Sonam Kapoor: মা হলেন সোনম, পরিবারের নয়া সদস্যকে স্বাগত জানালেন দাদু অনিল কাপুর

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  কাপুর পরিবারের খুশির হাওয়া, শনিবার তাঁরা স্বাগত জানালেন পরিবারের নতুন সদস্যকে।  মা হলেন সোনম কাপুর। শনিবার পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। খুশির মেজাজে দাদু অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে সেই সুসংবাদ সকলের সঙ্গে শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা, পাশাপাশি সোনমের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও শেয়ার করা হয়েছে সেই কার্ড। নয়া বাবা-মা আনন্দ আহুজা ও সোনম কাপুরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান নীতু কাপুর, ফারহা খান। শনিবার দুপুরে মুম্বইয়ের এক হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম।

আরও পড়ুন: Sonali Chakraborty: অসুস্থ সোনালি চক্রবর্তী, হাসপাতালে ভর্তি অভিনেত্রী

সোনমের পোস্ট করা সেই কার্ডে লেখা আছে, ’২০ অগস্ট আমরা হাত এগিয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে। সোনম ও আনন্দ।’ মার্চ মাসের শেষে নিজের প্রেগন্যান্সির কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়েদেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। অবশেষে সেই দিন হাজির। সোনমকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে শুরু করে অনুরাগীরা। শুভেচ্ছায় ভরে উঠেছে দাদু অনিল কাপুরের প্রোফাইলও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

আরও পড়ুন: Ranbir-Alia : অন্তঃসত্ত্বা স্ত্রীর বেবিবাম্প নিয়ে রণবীরের মন্তব্য, চটলেন আলিয়া!

লন্ডনে তাঁদের বাসভবনে বেবি শাওয়ারের পার্টি করেছিলেন সোনম। কিন্তু মুম্বইয়ে বাতিল হয়েছিল সাধ ভক্ষণের অনুষ্ঠান। ১৭ জুলাই মুম্বইয়ে হওয়ার কথা ছিল সোনমের সাধের অনুষ্ঠান। যে বাংলোতে সোনম ও আনন্দের বিয়ে হয়েছিল, সেখানেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অতিথিদের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছিল। সোনমের সাধে আমন্ত্রিত ছিলেন দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর খান, আলিয়া ভাট, মালাইকা অরোরা, মাসাবা গুপ্তা, অমৃতা অরোরা, রানি মুখোপাধ্যায়, স্বরা ভাস্কর-সহ আরও অনেকে, সঙ্গে থাকবে গোটা কাপুর পরিবার। সোনমও লন্ডন ছেড়ে ইতিমধ্যেই মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন। সোনমের বন্ধু মাসাবা গুপ্ত তাঁর পোশাকও ডিজাইন করেছেন। কিন্তু কোভিডের কারণেই মেয়ের সাধের অনুষ্ঠান বাতিল করে কাপুর পরিবার।জীবনের এই অধ্যায় চুটিয়ে এনজয় করেছেন সোনম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল প্রেগন্যান্ট থাকাকালীন তাঁর ফটোশ্যুটের ছবি। আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা স্যাটিন শাড়িতে নজর কেড়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.