Zareen Khan: তিনি ঠগিনী! অভিযোগ মিথ্যা প্রমাণে কলকাতার আদালতে হাজির সলমানের নায়িকা...

পিয়ালী মিত্র:  গত সেপ্টেম্বরেই ১২ লক্ষ টাকা প্রতারণা অভিযোগ ওঠে, এবার নারকেলডাঙার প্রতারণার মামলায় মঙ্গলবার শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন বলিউডের অভিনেত্রী জারিন খান(Zareen Khan)। ১১ ডিসেম্বর শিয়ালদহ আদালতে(Sealdah Court) থেকে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন তিনি। মঙ্গলবার শুনানির সময় তাঁকে হাজির থাকার নির্দেশ দিয়েছিল আদালত। সেই মতোই এদিন সকালে কলকাতায় পা রাখেন সলমানের অভিনেত্রী। এদিন পরনে নীল টপ, সাদা নীলে স্ট্রাইপ প্যান্ট ও মুখে মাস্ক পরেই আদালত চত্ত্বরে হাজির হন জারিন। কাঠগড়ায়ও ওঠেন তবে সাংবাদিকদের কোনও প্রশ্নের জবাব দেননি নায়িকা।

২০১৮ সালে জারিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট(Event Management)সংস্থা। সেই মামলাতেই জারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা(Arrest Warrant) জারি হয়েছিল। ঘটনাটির তদন্তে নেমেছিল নারকেলডাঙার পুলিস। সঠিক তথ্য সামনে আসার পরেই জারিনের বিরুদ্ধে অ্যারেস্ট ওয়ারেন্ট বাতিল করে আদালত।

আরও পড়ুন- Dunki Screening at Rashtrapati Bhavan: রাষ্ট্রপতি ভবনে ‘ডাঙ্কি’র বিশেষ প্রদর্শনী, শাহরুখের ছবিকে করমুক্ত করার দাবি...

প্রসঙ্গত, জারিন খানের বিরুদ্ধে চার্জশিট পেশ করেছিল নারকেলডাঙা থানার পুলিস। শুধু জারিনই নয়, অভিনেত্রীর প্রাক্তন ম্যানেজারের বিরুদ্ধেও জারি হয়েছিল গ্রেফতারি পরোয়ানা। পুলিস সূত্রে খবর ২০১৮ সালে উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি করে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ টাকা নিয়েছিলেন জারিন খান। কিন্তু কথা রাখেননি নায়িকা। জানা যায় যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পিছতে থাকেন।

এখানেই শেষ নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জারিন খান হুমকি দেন, “তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!” এই ঘটনার পরেই মুম্বইয়ে কাজ পেতেও বাধার মুখে পড়ে ওই সংস্থা। এরপরই ওই সংস্থা নায়িকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ জানায় নারকেলডাঙা থানায়। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হওয়ার পরেই আদালত জারিন ও তাঁর ম‌্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। অবশেষে সেই পরোয়ানা বাতিল করল আদালত।

আরও পড়ুন- KRK Arrested: 'মরে গেলে জানবেন, আমি খুন হয়েছি', গ্রেফতারির পর সলমানের বিরুদ্ধে বিস্ফোরক KRK

সলমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন জারিন খান। যুবরাজ ছবিতে একসঙ্গে অভিনয় করেন জারিন ও সলমান। এরপর বীরেও একসঙ্গে কাজ করেন তাঁরা। পাশাপাশি রেডি ছবিতে ক্যারেক্টার ঢিলা গানে একসঙ্গে ঝড় তুলেছিলেন তাঁরা। তবে বলিউডে জারিনের কেরিয়ার সেভাবে শ্রীবৃদ্ধি পায়নি। ক্যাটরিনার মতো দেখতে বলে হাত থেকে অনেক কাজই হারান জারিন। একের পর এক ছবি করলেও সেভাবে জনপ্রিয়তা পাননি অভিনেত্রী।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

English Title: 
Zareen Khan appears at Sealdah Court in 12 lakh Financial Fraud Case in kolkata
News Source: 
Home Title: 

তিনি ঠগিনী! অভিযোগ মিথ্যা প্রমাণে কলকাতার আদালতে হাজির সলমানের নায়িকা...

Zareen Khan: তিনি ঠগিনী! অভিযোগ মিথ্যা প্রমাণে কলকাতার আদালতে হাজির সলমানের নায়িকা...
Yes
Is Blog?: 
No