সারা দিন খাটায়, খেতে দেয় না, বাবা-মায়ের বিরুদ্ধে অভিযোগ ১০ বছরের শিশুর

১০ বছরের একটি শিশু আঙুল তুলেছে তারই বাবা সৌরভ রায় ও মা পিঙ্কি রায়ের দিকে। বাবা-মায়ের বিরুদ্ধে নারকীয় অত্যাচারের অভিযোগ তুলেছে সে। প্রতিদিন তাকে দিয়ে বাসন মাজা থেকে ঘর পরিষ্কার, সবই করায় বাবা-মা।

Updated By: Nov 24, 2017, 08:20 PM IST
সারা দিন খাটায়, খেতে দেয় না, বাবা-মায়ের বিরুদ্ধে অভিযোগ ১০ বছরের শিশুর

নিজস্ব প্রতিবেদন : এমনও হয়? বাবা-মায়ের কাছে যে শিশুর সযত্নে বেড়ে ওঠার কথা, সেখানেই বিপন্ন শৈশব! খাস কলকাতা শহরের বুকেই উঠে এল ভয়ঙ্কর ঘটনা। ১০ বছরের শিশুর যা অভিযোগ, জানলে শিউরে উঠবেন আপনিও।

 

১০ বছরের একটি শিশু আঙুল তুলেছে তারই বাবা সৌরভ রায় ও মা পিঙ্কি রায়ের দিকে। বাবা-মায়ের বিরুদ্ধে নারকীয় অত্যাচারের অভিযোগ তুলেছে সে। প্রতিদিন তাকে দিয়ে বাসন মাজা থেকে ঘর পরিষ্কার, সবই করায় বাবা-মা। এখানেই শেষ নয়, তাকে নাকি পাগল প্রমাণ করতে পায়ে শিকল পরিয়ে রাখাও হয়। সঙ্গে চলে মারধর। অত্যাচার সহ্য করতে না পেরে বেশ কয়েকবার বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল শিশুটি। এমনকী আত্মহত্যারও চেষ্টা করে সে।    

নাতির ওপর অত্যাচারে আর মুখ বুজে থাকতে পারেননি দাদু-দিদাও। আপাতত তাঁদেরই বাড়িতে পালিয়ে এসে উঠেছে ছোট্ট শিশুটি। মেয়ে-জামাইয়ের বিরুদ্ধে তাঁদেরও অভিযোগ বিস্তর। শিশুটির দিদিমা জানিয়েছেন, তাঁর মেয়ে ও জামাইয়ের 'বদ মেজাজ'। তারই প্রভাব এসে পড়ে শিশুটির ওপর। তাই নাতিকে নিজেদের হেফাজতে রাখতে চান তাঁরা। ইতিমধ্যেই মেয়ে ও জামাইয়ের বিরুদ্ধে লেক থানায় অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধ দম্পতি। পুলিস বিষয়টি গুরুত্ব নিয়েও দেখছে।

.