গোপনাঙ্গে আঘাতের চিহ্ন, যুবতীকে 'ধর্ষণ' করে খুনের অভিযোগ ইংরেজবাজারে

যুবতীর দেহের গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের দাবি, ওই যুবতীকে ধর্ষণ (rape) করে খুন করা হয়েছে।

Updated By: Dec 5, 2019, 12:50 PM IST
গোপনাঙ্গে আঘাতের চিহ্ন, যুবতীকে 'ধর্ষণ' করে খুনের অভিযোগ ইংরেজবাজারে

নিজস্ব প্রতিবেদন : এক যুবতীর অগ্নিদগ্ধ দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদার ইংরেজবাজারে। ওই যুবতীকে ধর্ষণ (rape) করে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

মালদার (Maldah) ইংরেজবাজারের কোতোয়ালি ধানতলা গ্রামে আমবাগানের পাশের মেঠো রাস্তার উপর পড়ছিল যুবতীর দেহটি। এদিন সকালে মেঠো রাস্তার উপর দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এভাবে রাস্তার উপর যুবতীর দেহ পড়ে থাকার খবরে সঙ্গে সঙ্গেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয়রাই খবর দেন ইংরেজবাজার  থানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইংরেজবাজার থানার পুলিস। দেহটি উদ্ধার করে পুলিস ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। কে বা কারা ওই যুবতীকে খুন করল, তা নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। জানা যায়নি যুবতীর নাম-পরিচয়ও।

আরও পড়ুন, কাটমানির জন্য হুমকি দিচ্ছেন দলীয় বিধায়ক, অভিযোগ তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতির

পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, যুবতীর দেহের গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের দাবি, ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। খুনের পর দেহ এনে রাস্তায় ফেলে দিয়েছে দুষ্কৃতীরা। তবে পুলিস এখনও নিশ্চিত নয়, ওই যুবতীকে ধর্ষণ করা হয়েছে কিনা, সেই বিষয়ে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিতভাবে হওয়া যাবে বলে জানিয়েছে পুলিস।

.