২৪ ঘণ্টা অনন্য সম্মান আর কিছুক্ষণের মধ্যেই, চোখ রাখুন টিভির পর্দায়

আমাদেরই মত সাধারণ মানুষ তাঁরা। কিন্তু তাঁদের ভাবনা, চিন্তা, জীবনবোধ আমাদের থেকে অনেকটাই আলাদা। এরকমই পাঁচজন অনন্য সাধারণের হাতে আজ অনন্য সম্মান ১৪২১ তুলে দেওয়া হবে ২৪ ঘণ্টার তরফে।

Updated By: Feb 24, 2015, 02:01 PM IST
২৪ ঘণ্টা অনন্য সম্মান আর কিছুক্ষণের মধ্যেই, চোখ রাখুন টিভির পর্দায়

ওয়েব ডেস্ক: আমাদেরই মত সাধারণ মানুষ তাঁরা। কিন্তু তাঁদের ভাবনা, চিন্তা, জীবনবোধ আমাদের থেকে অনেকটাই আলাদা। এরকমই পাঁচজন অনন্য সাধারণের হাতে আজ অনন্য সম্মান ১৪২১ তুলে দেওয়া হবে ২৪ ঘণ্টার তরফে।

এইবার ৭ বছরে পা দিল অনন্য সম্মান। কলকাতার একটি পাঁচতারা হোটেলে অনন্য সম্মান অনুষ্ঠানে হাজির থাকবেন এসেল গ্রুপের চেয়ারম্যান সুভাষ চন্দ্র, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ বিভিন্ন জগতের উজ্জ্বল নক্ষত্ররা। পাঁচজন অনন্য সাধারণ মানুষের মধ্যে রয়েছেন ডাক্তার অরুণোদয় মণ্ডল, দুলাল সরকার, জগন্নাথ মাহাতো, মৌশ্রী বশিষ্ঠ ও চিত্তরঞ্জন দাশগুপ্ত। এছাড়াও পুরষ্কৃত করা হবে আরও ৫ বিশিষ্ট ব্যক্তিত্যকে। এদের মধ্যে রয়েছেন ছন্দা গায়েন(বিশেষ), চন্দ্রশেখর ঘোষ(অর্থনীতিতে বিশেষ অবদানের জন্য), ডাক্তার দুলাল দেব(ইকোলজিস্ট) ও প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় (অভিনেতা)। সারা জীবনের সম্মান পাচ্ছেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

অনুষ্ঠানে রয়েছে পন্ডিত অজয় চক্রবর্তী, শুমভমিতা ও ওঙ্কার দাদেকরের পারফরম্যান্সও। ২৪ ঘণ্টায় সরাসরি সম্প্রচারিত হবে অনন্য সম্মান। চোখ রাখুন টিভির পর্দায়।

.