অ্যাম্বুলেন্সের ধাক্কায় জখম চার

অ্যাম্বুলেন্সের ধাক্কায় জখম চার। আহত সেন্ট জেভিয়ার্স স্কুলের তিন পড়ুয়া। জখম হয়েছেন মধ্যবয়স্ক এক ব্যক্তি। লেকটাউনের যশোর রোডের ঘটনা। ক্ষুব্ধ জনতা অ্যাম্বুলেন্সে ভাঙচুর চালায়। অ্যাম্বুলেন্সের চালক ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে লেকটাউন থানার পুলিস।

Updated By: Oct 25, 2016, 04:25 PM IST
অ্যাম্বুলেন্সের ধাক্কায় জখম চার
প্রতীকি ছবি

ওয়েব ডেস্ক: অ্যাম্বুলেন্সের ধাক্কায় জখম চার। আহত সেন্ট জেভিয়ার্স স্কুলের তিন পড়ুয়া। জখম হয়েছেন মধ্যবয়স্ক এক ব্যক্তি। লেকটাউনের যশোর রোডের ঘটনা। ক্ষুব্ধ জনতা অ্যাম্বুলেন্সে ভাঙচুর চালায়। অ্যাম্বুলেন্সের চালক ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে লেকটাউন থানার পুলিস।

মঙ্গলবার সকাল সাতটা কুড়ি। লেকটাউনের যশোর রোডের ওপর চিনামন্দির বাসস্টপেজ। হঠাত্‍ করেই একটি অ্যাম্বুলেন্স ঝড়ের গতিতে বাঁদিকের ফুটপাত ঘেঁসে চলে আসে। নিয়ন্ত্রণ হারিয়ে বরানগর থেকে আসা অ্যাম্বুলেন্সটি প্রথমে ধাক্কা মারে এক মধ্যবয়স্ক ব্যক্তিকে। গাড়ির গতি এতটাই বেশি ছিল যে  ওই ব্যক্তিকে টেনে হিঁচড়ে প্রায় কুড়ি ফুট নিয়ে যায় রোগীবিহীন অ্যাম্বুলেন্স। কিছুটা দূরেই স্কুলে যাওয়ার জন্য বাসের অপেক্ষায় দাঁড়িয়েছিল সেন্ট জেভিয়ার্স স্কুলের নবম শ্রেণির তিন ছাত্র। তাদেরও ধাক্কা মারে অ্যাম্বুলেন্সটি। তিন ছাত্রই পাশের অবনী অক্সফোর্ড আবাসনের বাসিন্দা।

জখম তিন পড়ুয়ার নাম ঋষভ আগরওয়াল, লভনীশ চৌধুরী,  শ্রেয়াংশ ভালোটিয়া। বাসিন্দাদের অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা। দুর্ঘটনার পরেই ক্ষুব্ধ বাসিন্দারা ধরে ফেলেন চালককে। ভাঙচুর চালানো হয় অ্যাম্বুলেন্সে। জখম ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অ্যাম্বুলেন্সের চালক ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিস।

.