ট্রাফিক সার্জেন্টের পোশাক পরে ছবি পোস্ট! কিশোরীর 'কীর্তি'তে হতবাক পুলিস

নিজেকে পুলিস কমিশনারের মেয়ে বলেও উল্লেখ করেছিল সে!

Reported By: বিক্রম দাস | Updated By: Jul 16, 2021, 08:47 PM IST
ট্রাফিক সার্জেন্টের পোশাক পরে ছবি পোস্ট! কিশোরীর 'কীর্তি'তে হতবাক পুলিস

নিজস্ব প্রতিবেদন: শহরে ফের ভুয়ো পরিচয়ে 'প্রতারণা'! ট্রাফিক পুলিস সেজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়ার অভিযোগ। কিশোরীর 'কীর্তি'তে হতবাক পুলিস। বাবা-মাকে ডেকে পাঠিয়ে সতর্ক করে দিলেন লালবাজারের কর্তারা। স্রেফ কাউন্সেলিং করানোর পরামর্শই নয়, মেয়ের কাছে লিখিয়ে নেওয়া হল মুচলেকাও।

জানা গিয়েছে, ওই কিশোরীর বাড়ি যাদবপুরের বিক্রমগড়ে। অভিযোগ, বন্ধুদের কাছে নিজেকে খোদ কলকাতা পুলিস কমিশনারের মেয়ে বলে পরিচয় দিয়েছিল সে। জানিয়েছিল, ট্রাফিক পুলিসে চাকরি পেয়েছে।  দিন কয়েক আগে আবার সুলগ্না ঘোষ নামে একটি প্রোফাইল থেকে ট্রাফিক সাজেন্টের ইউনিফর্ম পরা একটি ছবি পোস্ট করে ওই কিশোরী। এরপরই সাইবার ক্রাইমে বিভাগ অভিযোগ জমা পড়ে। 

আরও পড়ুন: কলকাতা হাইকোর্টে ভার্চুয়াল শুনানিতে নেট-বিভ্রাট,'সার্কাস চলছে',মন্তব্য বিচারপতির

এদিকে  কলকাতা পুলিসে ট্রাফিক সার্জেন্ট পদে আজ পর্যন্ত কোনও মহিলাকে নিয়োগ করা হয়নি। তাহলে? অভিযোগ পাওয়ার পর নড়চড়ে বসে লালবাজারে কর্তারা। ডেকে পাঠানো হয় ওই কিশোরীর বাবা-মাকে। মৌখিকভাবে তাঁদের সতর্ক করে দিয়েছে পুলিস। মেয়েকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেওয়া হয়েছে। ওই কিশোরীকে দিয়েও মুচলেকা লিখিয়ে নেওয়া হয়েছে যে,  ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না।  তবে পুলিসের পরিচয়টি ভুয়ো হলেও, প্রতারণার কোনও ঘটনা ঘটেনি বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.