অভিনেতা সায়ককে মারধরের ঘটনায় গ্রেফতার গোপাল

গড়িয়া থেকে নরেন্দ্রপুর রুটের অটো বন্ধ রাখার হুমকি দিয়েছেন অটোচালকরা।

Updated By: Aug 18, 2018, 11:18 AM IST
অভিনেতা সায়ককে মারধরের ঘটনায় গ্রেফতার গোপাল
ছবি- সায়ক চক্রবর্তীর ফেসবুক

নিজস্ব প্রতিবেদন : টেলি অভিনেতা সায়ক চক্রবর্তীকে মারধরের ঘটনায় গ্রেফতার করা হল মূল অভিযুক্ত গোপাল সিংকে। শুক্রবার রাতে গড়িয়া সান্ধ্য বাজারে অভিনেতা সায়ক চক্রবর্তী ও তাঁর বন্ধুর উপর চড়াও হয় কয়েকজন তোলাবাজ। অভিনেতাকে বাঁশ দিয়ে পেটানো হয়। চড়-থাপ্পড়ও মারা হয়। চলে অশ্রাব্য গালিগালাজ।

আরও পড়ুন, "ওরাও ফেলনা নয়", 'লক্ষ্মী'কে বিয়ে করে গর্বিত রাজীব

অভিনেতা সায়ক জানিয়েছেন, তিনি বাজার করতে গিয়েছিলেন। বাজার সংলগ্ন এলাকায় গাড়ি রাখা নিয়ে ঝামেলা বাঁধে। আচমকাই তাঁর স্কুটিতে ভাঙচুর চালাতে শুরু করে দুষ্কৃতীরা। শুধু সায়ক নয়, আশপাশের আরও সাইকেল-বাইকেও ভাঙচুর চালানো হয়। প্রতিবাদ করলে শুরু হয় ঝামেলা। মারধর করা হয় অভিনেতা সায়ক ও তাঁর বন্ধু সুকান্ত মণ্ডলকে। তাঁদেরকে বাঁচাতে এসে আক্রান্ত হন কয়েকজন স্থানীয় বাসিন্দা ও রাজু দাস নামে এক অটোচালকও।

আরও পড়ুন, প্রেম করে বিয়ের ৬ মাসের দাম্পত্যেই চুরমার স্বপ্ন, পরিণতি মর্মান্তিক

অভিযোগ, মূল অভিযুক্ত গোপাল সিং বাজার কমিটির সেক্রেটারি। দীর্ঘদিন ধরেই সে তার দলবল নিয়ে বাজারে তোলাবাজি চালাচ্ছে। শুক্রবারও সঙ্গী প্রবীর ঘোষ ও বিজয় মণ্ডলকে নিয়ে বাজারে চড়াও হয় গোপাল। প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিল। মারধরের চোটে গুরুতর জখম হন অভিনেতা সায়ক, তাঁর বন্ধু সুকান্ত ও অটোচালক রাজু দাস। বর্তমানে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন সায়ক।

আরও পড়ুন, বোলেরোর ভিতর তল্লাশি চালাতেই চক্ষু চড়কগাছ, উদ্ধার ৬০ লাখি লেপার্ড গোকো

এই ঘটনায় অবরোধ বিক্ষোভে নেমেছেন অটোচালকরা। মূল অভিযুক্ত গোপাল সিং গ্রেফতার হলেও, এখনও বাকিরা অধরা। বাকি অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির দাবিতে বিক্ষোভ শুরু করেছেন অটোচালকরা। যতদিন পর্যন্ত না অভিযুক্তরা সবাই গ্রেফতার হচ্ছে, ততদিন অবধি গড়িয়া থেকে নরেন্দ্রপুর রুটের অটো বন্ধ রাখার হুমকি দিয়েছেন তাঁরা।

.