বেসরকারি হাসপাতালে চিকিত্সািয় ফের স্বেচ্ছাচারের অভিযোগ

বেসরকারি হাসপাতালে চিকিত্‍সায় ফের স্বেচ্ছাচারের অভিযোগ। মুখে ৩০ হাজার বলে অপারেশনের বিল করা হল ৯০ হাজার টাকা। এক অপারেশনে একজন ডাক্তারের ২ বার ফি ধার্য করা হল। এবার অভিযোগ একবালপুরের অত্যাধুনিক হাসপাতালের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Updated By: Feb 26, 2017, 08:59 PM IST
বেসরকারি হাসপাতালে চিকিত্সািয় ফের স্বেচ্ছাচারের অভিযোগ

ওয়েব ডেস্ক: বেসরকারি হাসপাতালে চিকিত্‍সায় ফের স্বেচ্ছাচারের অভিযোগ। মুখে ৩০ হাজার বলে অপারেশনের বিল করা হল ৯০ হাজার টাকা। এক অপারেশনে একজন ডাক্তারের ২ বার ফি ধার্য করা হল। এবার অভিযোগ একবালপুরের অত্যাধুনিক হাসপাতালের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আট বছরের রূপম পাল। বেহালার জ্যোতিষ রায় রোডের বাসিন্দা। ১১ই ফেব্রুয়ারি অ্যাসিড খেয়ে ফেলে ভর্তি হয় এই হাসপাতালে। রূপমের চিকিত্‍সায় ১৫ দিনে খরচ হয়েছে ৩ লক্ষ ১৫ হাজার টাকা। পরিবারের অভিযোগ, মুখে ৩০ হাজার টাকা বলে অপারেশনের বিল ৯০ হাজার টাকা করেছে হাসপাতাল। শুধু তাই নয়, বিলে দেখা যাচ্ছে একই অপারেশনের জন্য একই সার্জেনের দুবার বিল ধার্য করা হয়েছে।

হাসপাতালের মোট বিল হয়েছে ৩ লক্ষ ১৫ হাজার টাকা। ১ লক্ষ ৯০ হাজার টাকা ইতিমধ্যেই মিটিয়েছে পরিবার । মেয়রের সুপারিশে আরও ২০ হাজার টাকা মাফ হয়েছে। বাকি ১ লক্ষ ৫ হাজার টাকার ৫০ হাজার দিয়েছে পরিবার। এখনও ৫৫ হাজার টাকা বিল বাকি। ৫৫ হাজার টাকা বকেয়া রেখেই রূপমকে ছেড়ে দিয়েছে হাসপাতাল। পরিবারের অভিযোগ, আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে কর্তৃপক্ষ।

.