Subrata Mukherjee: অ্যাঞ্জিওপ্লাস্টি হল পঞ্চায়েতমন্ত্রীর, শারীরিক অবস্থা স্থিতিশীল

আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। 

Updated By: Nov 1, 2021, 11:11 PM IST
Subrata Mukherjee: অ্যাঞ্জিওপ্লাস্টি হল পঞ্চায়েতমন্ত্রীর, শারীরিক অবস্থা স্থিতিশীল

নিজস্ব প্রতিবেদন: হৃদযন্ত্রের দুটি আর্টারিতে ব্লকেজ পাওয়া গিয়েছে। এসএসকেএম-এ অ্যাঞ্জিওপ্লাস্টি হল রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। শারীরিক অবস্থা স্থিতিশীল।

ঘটনার সূত্রপাত ২৪ অক্টোবর। সেদিন রুটিন শারীরিক পরীক্ষা করাতে এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। তখন পরীক্ষা-নিরীক্ষা চলছে। আচমকাই শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় মন্ত্রীর। আর কোন ঝুঁকি নেননি চিকিৎসকরা। প্রথমে উডবার্নের আইসিসিউ-তে, পরে তাঁকে  স্থানান্তরিত করা হয় কার্ডিওলজি বিভাগের আইসিইউ-তে। ‘নন ইনভেসিভ ভেন্টিলেশন’ বা বাইপ্যাপ সাপোর্টে রাখা হয় রাজ্যের মন্ত্রীকে। দেওয়া হয় অক্সিজেনও। পরে আবার বুকেও সংক্রমণ ধরা পড়ে।

আরও পড়ুন: Chhath: ভয়ানক দূষণ! এবারও ছটপুজো করা যাবে না রবীন্দ্র সরোবরে

হাসপাতাল সূত্রে খবর, মন্ত্রীর সুব্রত মুখোপাধ্যায়ে চিকিৎসা করছেন চিকিৎসক সরোজ মণ্ডলের নেতৃত্ব ‘মেডিক্যাল টিম’। এদিন সরোজ মণ্ডল নিজেই অ্যাঞ্জিওপ্লাস্টি করেন। সুব্রতের বয়স এখন ৭৫। মে মাসে নারদাকাণ্ডে গ্রেফতার হওয়ার পর মন্ত্রীকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। তখনই হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়ে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.