R G Kar Incident | Aparna sen: 'গো-ব্যাক', আরজি করে গিয়ে বিক্ষোভের মুখে অপর্ণা সেন!

আরজি করকাণ্ডের প্রতিবাদে এবার পথে বুদ্ধিজীবী। আজ, মঙ্গলবার শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে মিছিল করে আরজি কর হাসপাতালে পৌঁছন অপর্ণা সেন, মীরাতুন নাহার, সুজাত ভদ্রেরা। কিন্তু হাসপাতালের গেটের বাইরে অপর্ণাকে দেখেই বিক্ষোভে ফেটে পড়েন আন্দোলনকারীদের একাংশ। সঙ্গে স্লোগানও। পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে।

Updated By: Aug 13, 2024, 07:37 PM IST
R G Kar Incident | Aparna sen: 'গো-ব্যাক', আরজি করে গিয়ে বিক্ষোভের মুখে অপর্ণা সেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'চটিচাটা বুদ্ধিজীবীরা দূর হটো'। আরজি করে আন্দোলনকারীদের সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন অপর্ণা সেন। উঠল 'গো-ব্যাক' স্লোগানও! অভিনেত্রীকে ঘিরে যাঁরা বিক্ষোভ দেখান, তাঁদের বেশিরভাগই বাম সমর্থক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:  R G Kar Incident:'নবান্ন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তাড়াতেই হবে'!

ঘটনাটি ঠিক কী? আরজি করকাণ্ডের প্রতিবাদে এবার পথে বুদ্ধিজীবী। আজ, মঙ্গলবার শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে মিছিল করে আরজি কর হাসপাতালে পৌঁছন অপর্ণা সেন, মীরাতুন নাহার, সুজাত ভদ্রেরা। কিন্তু হাসপাতালের গেটের বাইরে অপর্ণাকে দেখেই বিক্ষোভে ফেটে পড়েন আন্দোলনকারীদের একাংশ। সঙ্গে স্লোগানও। পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে।

এই ঘটনার অবশ্য় কোনও প্রতিক্রিয়া দেননি অপর্ণা। আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে ভিতরে ঢুকে যান তিনি। বিক্ষোভকারীদের কলেজের গেটেই আটকে দেয় পুলিস। আন্দোলনকারীদের কথা বলার পর বক্তব্য রাখেন বর্ষীয়ান অভিনেত্রী। তিনি বলেন, 'এইসব সিভিক ভলান্টিয়াদের ঢোকা বন্ধ করা হোক। পুলিসের জবাবদিহি করার প্রয়োজন আছে যে, কেন পুলিস তক্ষুনি মৃতাকে ওরকম অবস্থায় দেখেও আত্মহত্যার ঘটনা বলে ঘোষণা করল? মৃতার পরিবারকে ফোন করে কেন জানানো হল যে, সে আত্মহত্য়া করেছে। কার নির্দেশে? আমাদের দাবি, পুলিসের ভূমিকা নিয়ে তদন্ত হোক'।

আরও পড়ুন:  R G Kar Incident: আরজিকর-কাণ্ড, আন্দোলনরত ছাত্রদের সঙ্গে আলোচনায় বসার প্রস্তাব মেডিক্যাল কাউন্সিলের

এদিকে মুখ্যমন্ত্রীর দেওয়া সময়সীমার আগেই আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।  আদালতের পর্যবেক্ষণ,  'তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই। প্রমাণ নষ্ট হওয়ার সম্ভবনা। তাই সময় নষ্ট করা যাবে না। সমাজে বিশ্বাস বজায় রাখা প্রয়োজন। একজন ডাক্তার মৃত্যু, তার পরেও সুপার, প্রিন্সিপাল চুপ। যেটা সন্দেহ জনক'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.