R G Kar Incident:'নবান্ন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তাড়াতেই হবে'!

আরজিকর কাণ্ডে এবার সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। আদালতের পর্যবেক্ষণ,  'তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই। প্রমাণ নষ্ট হওয়ার সম্ভবনা। তাই সময় নষ্ট করা যাবে না। সমাজে বিশ্বাস বজায় রাখা প্রয়োজন। একজন ডাক্তার মৃত্যু, তার পরেও সুপার, প্রিন্সিপাল চুপ। যেটা সন্দেহ জনক'।

Updated By: Aug 13, 2024, 06:31 PM IST
R G Kar Incident:'নবান্ন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তাড়াতেই হবে'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। যেদিন সিবিআই তদন্তের নির্দেশ দিল হাইকোর্ট, সেদিনই মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করলেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার মতে, 'নবান্ন থেকে মমতা বন্দ্য়োপাধ্যায়কে তাড়াতেই হবে'। আগামীকাল, বুধবার বিধানসভায় ধরনায় বসছেন বিজেপি বিধায়করা।

আরও পড়ুন:  R G Kar Incident: আরজিকর-কাণ্ড, আন্দোলনরত ছাত্রদের সঙ্গে আলোচনায় বসার প্রস্তাব মেডিক্যাল কাউন্সিলের

শুভেন্দু বলেন, 'গোটা পশ্চিমবঙ্গের লোককে বলব, পতাকা-টতাকা মারুন গুলি। একটাই দাবি নিয়ে নবান্নে চলুন। কেউ আসুক না আসুক, নাগরিক হিসেবে আমি আসব। দেশের নাগরিক হিসেবে, পশ্চিমবঙ্গের মানুষ। আপনারা আহ্বান করুন, সবাই রাস্তায় নেমে। নবান্ন থেকে তাড়াতেই হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলব আপনি স্বাধীনতা দিবসের পতাকাটা তুলুন শেষবার। ওইদিন বিকেলেবেলা ইস্তফা দিন রাজ্যপালের কাছে। সব মিটে যাবে। আপনি এটাকে থামাতে পারবেন না মিসেস মমতা বন্দ্যোপাধ্যায়'।

তৃণমূল নেতা অরূপ চক্রবর্তীর পাল্টা কটাক্ষ, 'শুভেন্দু অধিকারীর নেতৃত্বে নামলেই তো ভালো। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি পথে নেমেছিল। পথে নামতে হয়নি, বিজেপিকে বাংলার মানুষ পথে বসিয়ে দিয়েছে। ১৮ থেকে ১২-তে নামিয়ে দিয়েছে। স্বপ্ন স্বপ্নই দেখে যাবে। বড় বড় কথা বলছে! ধর্ষকের সমর্থনকারী দল বিজেপি। উন্নাওয়ে ধর্ষকের সমর্থনে মাঠে নেমে মিছিল করে। দু'দিন পর স্বাধীনতা দিবস। গত বছরের আগে বছর স্বাধীনতা দিবসের  দিন বিসকিস বানু ধর্ষকদের জল থেকে বের করে এনে মালা পরিয়ে বলে, তোমরা মুসলমান মেয়েকে ধর্ষণ করেছে, তাই তোমরা হিন্দু পীর'।

আরও পড়ুন:  R G Kar Incident: মৃত্যুর কারণ আত্মহত্যা কীভাবে বলা হল? হাইকোর্টের প্রশ্নের মুখে রাজ্য!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.