দেশের শিখ সংগঠনগুলির কাছে বলবিন্দরের মুক্তির জন্য সাহায্যের আর্জি পরিবারের

বিজেপির নবান্ন অভিযানে প্রাক্তন সেনাকর্মী বলবিন্দর সিংয়ের সঙ্গে পুলিসের আচরণ নিয়ে পারদ চড়ছে রাজ্য রাজনীতিতে। একজন শিখের পাগড়ি খোলার বিরুদ্ধে দরবার করতে আজই কলকাতায় এসেছেন একটি শিখ প্রতিনিধি দল।

Updated By: Oct 11, 2020, 11:25 PM IST
দেশের শিখ সংগঠনগুলির কাছে বলবিন্দরের মুক্তির জন্য সাহায্যের আর্জি পরিবারের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন:বিজেপির নবান্ন অভিযানে গিয়ে অস্ত্র-সহ ধরা পড়েছে প্রাক্তণ সেনাকর্মী বলবিন্দর সিং। পুলিস তাঁকে গ্রেফতারের সময়ে তাঁর পাগড়ি খুলে শিখদের অপমান করেছে বলে চাপান উতোর চলছে। এর মধ্যেই বলবিন্দরের মুক্তির জন্য দেশের শিখ সংগঠনগুলির কাছে আবেদন জানাল তার পরিবার।

আরও পড়ুন-পাগড়ি খুলে শিখ সম্প্রদায়ের অপমান করেছে মমতা সরকারের পুলিস', রাজ্যপালের কাছে বিচারের আর্জি

একটি ভিডিয়োতে, বলবিন্দরের বড়ভাই বলেন, আজই সংবাদমাধ্যমের দৌলতে জানতে পেরেছি, দিল্লির শিখ গুরুদ্বার ম্যনেজমেন্ট কমিটির প্রেসিডেন্ট মনিন্দর সিং সিরসা কলকাতায় এসেছেন।  আশা করছি তাঁর চেষ্টায় বলবিন্দরের মুক্তির ক্ষেত্রে কিছুটা সুবিধে হবে। দেশে যত শিখ সংগঠন রয়েছে তাদের কাছে অনুরোধ, বলবিন্দরের মুক্তিতে সাহায্য করুন। শিরোমনি অকালি দল প্রধান সুখবীর সিং বাদলও এনিয়ে সরব হয়েছেন। বলবিন্দরের ছেলে ও স্ত্রী মানসিকভাবে ভেঙে পড়েছে। আপনাদের চেষ্টা মুক্তি পেতে পারে বলবিন্দর।

আরও পড়ুন-রজার ফেডেরারকে ছুঁয়ে ফেললেন রাফায়েল নাদাল

বিজেপির নবান্ন অভিযানে প্রাক্তন সেনাকর্মী বলবিন্দর সিংয়ের সঙ্গে পুলিসের আচরণ নিয়ে পারদ চড়ছে রাজ্য রাজনীতিতে। একজন শিখের পাগড়ি খোলার বিরুদ্ধে দরবার করতে আজই কলকাতায় এসেছেন একটি শিখ প্রতিনিধি দল। তাঁরা প্রথমে হাওড়ায় জেলে বলবিন্দরের সঙ্গে দেখা করেন। পরে তাঁরা সাক্ষাত করেন  রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে।

.