Ration Distribution Scam | Jyotipriya Mallick: সার্ভাইকাল স্পাইনে সামান্য সমস্যা, তবে স্থিতিশীল জ্যোতিপ্রিয়

সার্ভাইকাল স্পাইনে সামান্য সমস্যা। বোর্ডে যুক্ত নিউরোসাইকিয়াট্রিস্ট, স্পাইন সার্জেনও। সোমবার বৈঠকে পরবর্তী সিদ্ধান্ত। সকালে আর নতুন করে কোনও টেস্ট করা হবে না। কিছুক্ষণের মধ্যে তাঁকে দেখবেন নিউরোসার্জন এবং স্পাইন সার্জন। 

Updated By: Oct 30, 2023, 12:20 PM IST
Ration Distribution Scam | Jyotipriya Mallick: সার্ভাইকাল স্পাইনে সামান্য সমস্যা, তবে স্থিতিশীল জ্যোতিপ্রিয়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্থিতিশীল আছেন জ্যোতিপ্রিয় মল্লিক। প্যারামিটার স্বাভাবিক থাকায় মন্ত্রীকে কেবিনে স্থানান্তর। সার্ভাইকাল স্পাইনে সামান্য সমস্যা। বোর্ডে যুক্ত নিউরোসাইকিয়াট্রিস্ট, স্পাইন সার্জেনও। সোমবার বৈঠকে পরবর্তী সিদ্ধান্ত। সকালে আর নতুন করে কোনও টেস্ট করা হবে না। কিছুক্ষণের মধ্যে তাঁকে দেখবেন নিউরোসার্জন এবং স্পাইন সার্জন। তারপর বিকেল ৩টেয় বসবে মেডিক্যাল বোর্ড।

আরও পড়ুন, Kolkata Death: ১০০ ডায়ালে ফোন; ঘর থেকে ডেপুটি কমিশনারের ঝুলন্ত দেহ উদ্ধার পুলিসের...

সেখানে, মেডিসিন, নিউরোলজিস্ট, নেফ্রোলজিস্ট, কার্ডিওলজিস্ট, এন্ডোক্রিনোলজিস্ট, নিউরো-সাইকিয়াট্রিস্ট, নিউরোসার্জন, স্পাইন সার্জনরা থাকবেন। সেখানেই সিদ্ধান্ত হতে পারে, হাসপাতাল থেকে ছুটি দেওয়ার বিষয়ে। একই সঙ্গে সোমবার হাসপাতালের মেডিক্যাল রিপোর্ট পাওয়ার পর কোর্ট কী সিদ্ধান্ত নেয়, সেদিকেও তাকিয়ে মেডিক্যাল বোর্ড। আপাতত ডায়াবেটিস ছাড়া বনমন্ত্রীর তেমন কোনও শারীরিক সমস্যা নেই বলেই জানা গিয়েছে।

'হল্টার মনিটরিং রিপোর্টে কিছু ধরা পড়েনি। অন্যান্য প্যারামিটারও নিয়ন্ত্রণে'।  সে কারণেই ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে জ্যোতিপ্রিয় মল্লিককে এবার কেবিনে স্থানান্তর করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। রেশন দুর্নীতি মামলায় ইডি-র হেফাজতে প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছেন তদন্তকারীরা। এমনকী, বাদ যাননি মন্ত্রী ঘনিষ্ঠরাও। নজরে একাধিক বেনামি কোম্পানি ও সম্পত্তি।

শুক্রবার সকালে জোকা ইএসআই হাসপাতালে শারীরিক পরীক্ষানিরীক্ষার পর মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। তাঁকে ১০ দিন ইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক। তা শুনেই জ্ঞান হারিয়ে এজলাসে পড়ে যান মন্ত্রী। আইনজীবীদের আবেদনে সাড়া দিয়ে বিচারক জ্যোতিপ্রিয় মল্লিককে বাইপাসের ধারে নামী বেসরকারি হাসপাতালে চিকিৎসার অনুমতি দেন। ডায়বেটিস-সহ একাধিক অসুস্থতায় এই হাসপাতালেই বরাবর চিকিৎসা করান বনমন্ত্রী।

আরও পড়ুন, Ration Distribution Scam | Jyotipriya Mallick: ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে এবার কেবিনে জ্যোতিপ্রিয়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.