রাকেশ সিং-কে সব খবর দিত আরিয়ান, পামেলাকাণ্ডে গ্রেফতার আরও ১

এর আগে তদন্তে নেমে পামেলা কাণ্ড তথা নিউ আলিপুর কোকেনকাণ্ডে গ্রেফতার করা হয়  সুরজ কুমার সাউ নামে এক ব্যক্তিকে। 

Updated By: Mar 7, 2021, 04:29 PM IST
রাকেশ সিং-কে সব খবর দিত আরিয়ান, পামেলাকাণ্ডে গ্রেফতার আরও ১
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পামেলা গোস্বামী মামলায় তৎপর পুলিস। ঘটনায় গ্রেফতার করা হল আরও ১ অভিযুক্তকে। আরিয়ান দেব নামে ৪২ বছরের ওই ব্যক্তিকে শনিবার নিউটাউন থেকে গ্রেফতার করেছে নিউ আলিপুর থানার পুলিস। জানা গিয়েছে, সে নিউ আলিপুরের বাসিন্দা। আজ তাকে আদালতে তোলা হয়। আরিয়ানের মাধ্যমেই মামলার অন্যতম অভিযুক্ত রাকেশ সিং তথ্য জানতে পারত বলে অভিযোগ। 

এর আগেও এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিস। পাশাপাশি পামেলাকাণ্ডের (Pamela Goswami)  রাকেশের (Rakesh Singh) বাড়ির সিসিটিভি ফুটেজেও নজর রেখেছিল পুলিস। তবে এ ক্ষেত্রে তদন্তে খানিক বেগ পেতে হয়েছে পুলিসকে। রাকেশের বাড়ির সিসিটিভির (CCTV) যাবতীয় ফুটেজ ডিলিট করে দেওয়া হয়েছে বলে দাবি পুলিসের (Kolkata Police)। এবার সিসিটিভির ফুটেজ পুনরুদ্ধার করতে ডিভিআর CFSL-এ পাঠায় কলকাতা পুলিস।

আরও পড়ুন: বাড়ছে গরম, এখনই ৪০ ডিগ্রি ছুঁতে পারে তাপমাত্রা

এর আগে তদন্তে নেমে পামেলা কাণ্ড তথা নিউ আলিপুর কোকেনকাণ্ডে গ্রেফতার করা হয়  সুরজ কুমার সাউ নামে এক ব্যক্তিকে। অরফ্যানগঞ্জ রোড থেকে গ্রেফতার করা হয় বলে গোয়েন্দা সূত্রে খবর।  জানা গিয়েছে, এই ব্যক্তিকে বিজেপি নেতা রাকেশ সিং কার্যত নির্দেশ দিয়েছিলেন, আর সেই নির্দেশ মেনেই স্কুটি নিয়ে পিওর কাছে গিয়েছিলেন। এরপর থেকে পলাতক অমৃত সিং। যাঁর সঙ্গে শেষবার দেখা গিয়েছিল সুরজ কুমারকে। যে স্কুটি করে তারা গিয়েছিল, সেই স্কুটিও বাজেয়াপ্ত করেছে কলকাতার গোয়েন্দা বিভাগের পুলিস।