Bangladesh MP Murder: MP খুনে নয়া মোড়! মাংসের টুকরোর পর এবার বাগজোলা খাল থেকে উদ্ধার হাড়...

Bangladesh MP Killed: বাংলাদেশ সাংসদ খুনে এবার নয়া মোড়। আগেই উদ্ধার হয়েছিল মাংসের টুকরো। এবার বাগজোলা খাল থেকে উদ্ধার করা হল এমপির হাড়। রবিবার হাড় উদ্ধার হওয়ায় সেগুলি দিয়েই ডিএনএ পরীক্ষার কাজ সহজ হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

Updated By: Jun 9, 2024, 03:31 PM IST
Bangladesh MP Murder: MP খুনে নয়া মোড়! মাংসের টুকরোর পর এবার বাগজোলা খাল থেকে উদ্ধার হাড়...
বাগজোলা খালের ছবি

পিয়ালি মিত্র: নিউটাউনের আবাসনের সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হয়েছিল মাংসের টুকরো। এবার বাগজোলা খাল থেকে মিলল হাড়- যা বাংলাদেশে(Bangladesh) নিহত সাংসদের(MP) বলে অনুমান তদন্তকারীদের। তবে কোথায় মাথা? সেই মাথা নিয়ে সিআইডির(CID) তদন্তকারীদের মাথা ব্যথা এখনও রয়ে গিয়েছে। তবে হাড় উদ্ধার হওয়ায় ডিএনএ পরীক্ষার কাজ অনেকটা সহজ হল মত তদন্তকারীদের। সূত্রের খবর, এর আগে মাংসপিন্ড উদ্ধার হলেও সেগুলি মানুষের মাংস কিনা তার জন্য ফরেনসিকের রিপোর্টের অপেক্ষা করতে হচ্ছিল তদন্তকারীদের। কিন্তু রবিবার হাড় উদ্ধার হওয়ায় সেগুলি দিয়েই ডিএনএ পরীক্ষার কাজ সহজ হবে বলে মনে করছেন তদন্তকারীরা। ডিএনএ(DNA) নমুনা সংগ্রহের জন্য খুব শীঘ্রই সাংসদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হবে।

আরও পড়ুন-  Bangladesh MP Killed: শিলাস্তির হানিট্র্যাপেই প্রাণ খোয়ালেন বাংলাদেশের সাংসদ! এবার আদালতে নয়া কাণ্ড ঘটালেন অভিযুক্ত মডেল...

গত ১৩ মে নিউটাউনের ফ্ল্যাটে খুন করা হয় বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম আনারকে। তদন্তকারীরা জানতে পারেন,খুনের পর শরীরের ছাল ছাড়িয়ে হাড় মাংস আলাদা করা হয়েছিল। তারপর মাংসের টুকরো কমোডে ফেলে ফ্ল্যাশ করে দেওয়া হয়েছিল। পরে ট্রলি ব্যাগ ভোরে হাড়ের টুকরো বাগজোলা খালে এলে ফেলে দেয় কসাই জিহাদ ও সিয়াম। জিহাদকে জিজ্ঞাসাবাদ করে লাগাতার তল্লাশি চালালেও এতদিনে কিছুই পাওয়া যায়নি। সাহায্য নেওয়া হয় নৌ সেনারও। শনিবার বনগাঁ সীমান্ত থেকে ধরা পড়ে সিয়াম হোসেন। খুনের পর নেপাল পালিয়ে গিয়েছিল সে। 

রবিবার সকালে তাকে সঙ্গে করে নিয়ে তল্লাশি চালানো হয় আর তাতেই উদ্ধার হয় হাড়। বাংলাদেশের বাসিন্দা সিয়াম ইলেকট্রিক ইঞ্জিনিয়ার। মূল চক্রী আক্তারুজ্জামানের কাছে কাজ করত সে। তার যে রিসর্ট রয়েছে বাংলাদেশ সেগুলো দেখভালের দায়িত্ব ছিল সিয়ামের উপর । মাসিক ৫০ হাজার টাকা বেতন ছিল। সিয়ামই জিহাদকে মুম্বই থেকে কলকাতাতে নিয়ে এসেছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন- Tahsan: ভোকাল কর্ডে বিরল রোগ তাহসানের! কন্ঠ হারাতে পারেন মিথিলার প্রাক্তন...

দেহাংশ লোপাটের পর সিয়াম তেঘড়িয়ার একটি হোটেলে ছিল একদিন। ১৬ মে সেখান থেকে বিহার হয়ে নেপাল পালায়। অন্যদিকে উদ্ধার হওয়া হাড়গুলোকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সিআইডি। সিয়ামকে জেরা করে সাংসদের মাথা, খুনে ব্যবহত অস্ত্র ও ট্রলি কোথায় তার জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.