Baranagar: কিশোরী ধর্ষণকাণ্ডে 'সমঝোতা'র পরামর্শ পুলিসের! সিআইডি চেয়ে হাইকোর্টে মা

বরাহনগরে (Baranagar) ওই কিশোরীকে ঘুরতে যাওয়ার নাম করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। 

Updated By: Aug 23, 2021, 08:21 PM IST
Baranagar: কিশোরী ধর্ষণকাণ্ডে 'সমঝোতা'র পরামর্শ পুলিসের! সিআইডি চেয়ে হাইকোর্টে মা

নিজস্ব প্রতিবেদন: বরাহনগরে কিশোরীকে ধর্ষণের (Baranagar Rape Case) ঘটনায় সিআইডি তদন্ত চেয়ে সোমবার কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) মামলা করলেন নির্যাতিতার মা। তাঁর অভিযোগ, লঘু ধারায় মামলা করেছে পুলিস। যথাবিহিত পদক্ষেপ করেনি। 

বরাহনগরে (Baranagar Rape Case) ওই কিশোরীকে ঘুরতে যাওয়ার নাম করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরে পাচারের চেষ্টাও চলে। এই ঘটনায় পুলিস সমঝোতা করে নেওয়ার পরামর্শ দেয় বলে দাবি নির্যাতিতার মায়ের। এমনকি মেডিক্যালের রিপোর্ট দেওয়া হয়নি পরিবারকে। অভিযোগ, নির্যাতিতা নাবালিকা হলেও পকসো আইনে মামলা রুজু করেনি পুলিস। বরং অপেক্ষাকৃত লঘু ধারায় মামলা করা হয়েছে-যেমন অপহরণ এবং বলপূর্বক আটকে রাখা। এমন বিবিধ অভিযোগ বরাহনগর থানার বিরুদ্ধে তুলেছে নির্যাতিতার পরিবার। সিআইডি তদন্তের দাবি করেছে তারা।  

গত ১৪ অগাস্ট ১২ বছরের কিশোরীকে অপহরণ করে ধর্ষণের (Baranagar Rape Case) অভিযোগ ওঠে। পাচারের পরিকল্পনাও ছিল অভিযুক্তদের। বরাহনগর থানায় গিয়ে কিশোরীর পরিবার অভিযোগ করার পর তাকে বসিরহাট থেকে উদ্ধার করা হয়। প্রীতম পাল এবং বাবলু মণ্ডল নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন- High Court: ত্রিপল চুরি মামলায় রায়দান স্থগিত, Suvendu-Soumendu কি অব্যাহতি পাবেন?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.