Naushad Siddiqui: নওশাদের জেলমুক্তি! ৪০ দিন পর ছাড়া পেলেন ISF বিধায়ক

নওশাদ সিদ্দিকি জেল থেকে ছাড়া পাওয়ার পরই জেলের বাইরে আইএসএফ বিধায়ককে ঘিরে দলীয় সমর্থকদের উচ্ছ্বাস, পুষ্পবৃষ্টি হয়। এদিকে জেল থেকে ছাড়া পেয়েই নওশাদের হুঙ্কার, লড়াই চলবে। জানালেন, মানুষের পাশে থাকবেন। 

Updated By: Mar 6, 2023, 11:52 AM IST
Naushad Siddiqui: নওশাদের জেলমুক্তি! ৪০ দিন পর ছাড়া পেলেন ISF বিধায়ক
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ অপেক্ষার পর অবশেষে জেলমুক্ত নওশাদ সিদ্দিকি। শনিবার সকালেই প্রেসিডেন্সি জেলে পৌঁছয় নথিপত্র। সেই নথিপত্র খতিয়ে দেখে প্রয়োজনীয় প্রক্রিয়া সেরে তারপরই জেল থেকে ছাড়া পান নওশাদ। এমনকী আইএসএফ বিধায়কের সঙ্গে গ্রেফতার হওয়া বাকিরা জেল থেকে ছাড়া পেয়েছেন।  প্রেসিডেন্সি জেলে পৌছল জামিনের নথি। এর আগে একাধিকবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। 

আরও পড়ুন, Child Death: ফের শিশুমৃত্যু বিসি রায় হাসপাতালে, রিপোর্টে লেখা নিউমোনিয়া

নওশাদ সিদ্দিকি জেল থেকে ছাড়া পাওয়ার পরই জেলের বাইরে আইএসএফ বিধায়ককে ঘিরে দলীয় সমর্থকদের উচ্ছ্বাস, পুষ্পবৃষ্টি হয়। এদিকে জেল থেকে ছাড়া পেয়েই নওশাদের হুঙ্কার, লড়াই চলবে। জানালেন, মানুষের পাশে থাকবেন। অন্যদিকে, নওশাদের জামিনের পর ভাঙড়ে উত্তেজনা। চালতাবেড়িয়ায় ISF নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বোমাবাজিরও অভিযোগ ওঠে। তবে অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির। 

ঘটনার সূত্রপাত গত ২১ জানুয়ারি। দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে গত ওইদিন ভাঙড়ের হাতিশালায় সংঘর্ষে জড়িয়ে পড়েন তৃণমূল ও আইএসএফ কর্মীরা। সেই দিন বিকালে কলকাতার ধর্মতলায় পুলিসের সঙ্গে কার্যত খণ্ডযুদ্ধ শুরু হয় আইএসএফ কর্মীদের। পুলিসকর্মীদেরও মারধরের অভিযোগ ওঠে আইএসএফ কর্মী সমর্থকদের বিরুদ্ধে। পালটা ব্যাপক ধরপাকড় চালায় পুলিস। সেই গন্ডগোলেই গ্রেফতার করা হয় আইএসএফ নেতা তথা বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ বেশ কয়েকজনকে।

আরও পড়ুন, Kaustav Bagchi: গ্রেফতার কৌস্তভ বাগচী! 'মৌচাকে ঢিল মেরেছি', প্রতিক্রিয়া কংগ্রেস নেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.