CID-র জালে শিশু পাচারচক্রের আরও এক চাঁই

CID-র জালে শিশু পাচারচক্রের আরও এক চাঁই। গ্রেফতার করা হল কলেজ স্ট্রিটের শ্রীকৃষ্ণ নার্সিংহোমের মালিক পার্থ চ্যাটার্জিকে। একদশকেরও বেশি সময় ধরে কলেজ স্ট্রিটে নার্সিংহোম চালাচ্ছিলেন পার্থ। রাতে যশোর রোড থেকে গ্রেফতার করা হয় নার্সিংহোমেরই চিকিত্সক সন্তোষ সামন্তকে। সন্তোষের মাধ্যমেই পার্থর শিশু পাচার চক্র চলত।

Updated By: Nov 24, 2016, 02:14 PM IST
CID-র জালে শিশু পাচারচক্রের আরও এক চাঁই

ওয়েব ডেস্ক: CID-র জালে শিশু পাচারচক্রের আরও এক চাঁই। গ্রেফতার করা হল কলেজ স্ট্রিটের শ্রীকৃষ্ণ নার্সিংহোমের মালিক পার্থ চ্যাটার্জিকে। একদশকেরও বেশি সময় ধরে কলেজ স্ট্রিটে নার্সিংহোম চালাচ্ছিলেন পার্থ। রাতে যশোর রোড থেকে গ্রেফতার করা হয় নার্সিংহোমেরই চিকিত্সক সন্তোষ সামন্তকে। সন্তোষের মাধ্যমেই পার্থর শিশু পাচার চক্র চলত।

আরও পড়ুন- রাজ্য সরকারি কর্মীদের বেতন সময়েই হবে, জানালেন মুখ্যসচিব

সামন্ত ডাক্তারই সন্তানের মাকে জানাতেন, প্রসবের পরই তাঁর শিশু মারা গেছে। মৃত শিশুর ডেথ সার্টিফিকেটও লিখতেন তিনিই। আবার পরে সেই শিশুকে বিক্রির সময় বার্থ সার্টিফিকেট লেখার কাজও করতেন সামন্ত ডাক্তারই। গতকাল এই নার্সিংহোমের আরেক কর্ত্রী পারমিতা চ্যাটার্জিকে গ্রেফতার করেন গোয়েন্দারা। গোয়েন্দা সূত্রে খবর, পারমিতার স্বামী EM বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের উচ্চপদস্থ কর্তা। এখনও পর্যন্ত ধৃত তেরোজনকে জেরা করে কীভাবে শিশু পাচার চক্র জাল ছড়িয়েছে, তার একটা আন্দাজ পেয়েছে CID।

.