সারদায় মুখ্যমন্ত্রীকে জেরার দাবিতে কলকাতার রাজপথে বিশাল মিছিল সিপিআইএম-এর

সারদা কেলেঙ্কারিতে মুখ্যমন্ত্রীকে জেরার দাবিতে কলকাতার রাজপথে বিশাল মিছিল করল সিপিআইএম। মিছিল থেকে দাবি উঠল, সারদা কেলেঙ্কারিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। এই নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে চিঠিও দিয়েছেন বিরোধী দলনেতা।

Updated By: Dec 2, 2014, 08:11 PM IST
সারদায় মুখ্যমন্ত্রীকে জেরার দাবিতে কলকাতার রাজপথে বিশাল মিছিল সিপিআইএম-এর

ওয়েব ডেস্ক: সারদা কেলেঙ্কারিতে মুখ্যমন্ত্রীকে জেরার দাবিতে কলকাতার রাজপথে বিশাল মিছিল করল সিপিআইএম। মিছিল থেকে দাবি উঠল, সারদা কেলেঙ্কারিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। এই নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়ে চিঠিও দিয়েছেন বিরোধী দলনেতা।

ভিক্টোরিয়া হাউসের সামনে ম্যাটাডোরে অস্থায়ী মঞ্চ। কারণ স্থায়ী মঞ্চের অনুমতি মেলেনি। ভিড় শুরু হয়েছিল চারটে থেকেই। পাঁচটা নাগাদ সভাস্থলে এসে পৌছন বুদ্ধদেব ভট্টাচার্য।  একে একে আসেন বিমান বসু, সূর্যকান্ত মিশ্ররা। সাড়ে পাঁচটায় শুরু হয় পথ চলা। মিছিলে অবশ্য হাঁটেননি বুদ্ধবাবু। মিছিলের মুল দাবি, সারদা কেলেঙ্কারিতে জেরা করতে হবে মুখ্যমন্ত্রীকে।

শুধু তৃণমূলকেই নয়। সারদা ইস্যুতে মোদী সরকারের বিরুদ্ধেও সরব ছিল বামেরা। তাঁদের অভিযোগ, ক্ষমতায় আসার আগে যা বলেছিলেন নরেন্দ্র মোদী, তা হচ্ছে কোথায়? সারদাকাণ্ড ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। এই আশঙ্কায় প্রধানমন্ত্রীর কাছে চিঠি দিয়ে তার সঙ্গে দেখা করতে চেয়েছেন বিরোধী দলনেতা।  

রবিবার ভিক্টোরিয়া হাউসের সামনেই সভা করেছে বিজেপি। বিভিন্ন মহলে প্রশ্ন উঠছিল সারদা ইস্যু কি তাহলে বামেদের থেকে হাইজ্যাক করে নিয়েছে বিজেপি? সিপিআইএমের মিছিল কিন্তু অন্য বার্তাই দিল। সাড়ে পাঁচটায় শুরু হওয়া মিছিল কলেজ স্কোয়ারে পৌঁছয় সাড়ে ছটায়। তখনও মিছিলের শেষ প্রান্ত ধর্মতলাতেই। তখনও চলছে স্লোগান, তখনও চলছে মিছিল।

.