'কলকাতায় সংগঠন দুর্বল, তাই আশা ছিল না বিজেপির' বললেন Dilip

পুরোটাই সাজানো বলে অভিযোগ জানিয়েছেন তিনি

Updated By: Dec 24, 2021, 11:53 AM IST
'কলকাতায় সংগঠন দুর্বল, তাই আশা ছিল না বিজেপির' বললেন Dilip
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে ইকোপার্কে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। সেখানেই তিনি বিজেপির আভ্যন্তরীণ রদবদল এবং পুরভোটের ফলাফল সংক্রান্ত বিষয়ে সরাসরি আক্রমন করেন শাসকদলকে।

তিনি বলেন বিজেপির আভ্যন্তরীণ রদবদলের সঙ্গে ভোটের ফলের কোনও সম্পর্ক নেই। তিনি আরও বলেন তৃণমূল একার কথায় চলে এবং কংগ্রেস এই করে উঠে গেছে। কিন্তু বিজেপি ওরকম পার্টি নয়। 

তিনি আরও বলেন বিজেপি বিধানসভা ভোটে ৩৮ শতাংশ ভোট পেয়েছে। অর্থাৎ বাংলার মানুষ বিজেপিকে স্বীকৃতি দিয়েছে। পুরভোটে বিধানসভার থেকে বেশী ভোট পড়েছে এবং এই বিষয়টি অবিশ্বাস্য বলেও বর্ণনা করেন তিনি। পুরোটাই সাজানো বলে অভিযোগ জানিয়েছেন তিনি। এই নির্বাচনে সিপিএম-কে তুলে আনার চেষ্টা হয়েছে। হাওড়া এবং বিধাননগর পুরনির্বাচনেও এভাবেই ভোট করার প্ল্যান চলছে বলে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: Mamata Banerjee: সফল অপারেশন 'বেবি'; উদ্ধার মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর পিস্তল-গুলি

পুরভোট সংক্রান্ত মামলায় আদালতের রায়ে মুখ পুড়ছে বিজেপির। তিনি জানিয়েছেন আদালতে কি হবে তা বোঝা যায়না। ত্রিপুরাতে আধা সেনা দিয়েছে। কিন্তু কলকাতা পুরভোটে দেয় নি। 

দিলীপ হুঁশিয়ারি দিয়ে বলেন ১১১ টা পুরসভায় কলকাতার মত ভোট হবে না। তিনি বলেন কলকাতায় তাদের সংগঠন দুর্বল। কিন্তু জেলায় এরকম হবে না। উত্তরবঙ্গ ছাড়াও অন্যান্য অনেক জায়গাতেই অন্য রকম ভোট হবে বলে জানিয়েছনে তিনি। কলকাতা নিয়ে তাদের কোনও বড় আশা ছিল না সেকথা জানিয়ে তিনি বলেন লোকসভা এবং বিধানসভা কোনও ভোটেই বিজেপি কলকাতায় জেতেনি। জেলায় বিজেপির সংগঠন শক্তিশালী এবং সেখানে ফলাফল অন্যরকম হবে বলে জানিয়েছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.