BJP-র হেস্টিংসের দফতরে Rajib-নামফলকের যাওয়া-আসা, বিতর্ক

ভোটের ফলপ্রকাশের পর থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখেননি রাজীব বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Sep 13, 2021, 05:43 PM IST
BJP-র হেস্টিংসের দফতরে Rajib-নামফলকের যাওয়া-আসা, বিতর্ক

নিজস্ব প্রতিবেদন: দলের সঙ্গে দূরত্ব বেড়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee)। তবে হেস্টিংসে বিজেপির কার্যালয়ে ন'তলায় ৮১১ নম্বর ঘরটি এখনও বরাদ্দ রয়েছে তাঁর নামে। গত রাতে সেই ঘর থেকে সরেছিল রাজীবের নামফলক। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তা ফিরে এল! গোটা ঘটনায় রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, রাজীবকে নিয়ে বিজেপি কি কৌশল নেবে, তা এখনও স্থির করে উঠতে পারেনি নেতৃত্ব।                 

ভোটের ফলপ্রকাশের পর থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখেননি রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। কোনও কর্মসূচিতেই আসেন না। বরং এই পর্বে তৃণমূল নেতৃত্বের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। বিজেপি নেতৃত্বের সমালোচনাও করেছেন। অতিসম্প্রতি ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়েছিলেন। জোর জল্পনা, তৃণমূলে ফিরে যেতে পারেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক। মুকুলের প্রত্যাবর্তনের পর সেই সম্ভাবনা বেড়েছে বই কমেনি! নির্বাচনের পর শৃঙ্খলারক্ষা কমিটি গঠন করেছিল বিজেপি (BJP)। যদিও এত কিছুর পরেও রাজীবের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি দল। 

রবিবার পর্যন্তও ওই ঘরে ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) নেমপ্লেট ছিল। মধ্য রাতে তা খুলে দেওয়া হয় বলে খবর। যথারীতি সোমবার সকালে ঘরের দরজা ছিল 'রাজীবহীন'। জল্পনা শুরু হয়, রাজীবকে বোধহয় ধীরে ধীরে ছাঁটার প্রক্রিয়া শুরু করল বিজেপি। কিন্তু খবর ছড়ানোর পর বিকেলেই ফিরল রাজীবের নামাঙ্কিত নেমপ্লেট। বলে রাখি, ওই ঘরটি এখন ব্যবহার করা হচ্ছে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের নির্বাচনী কাজে।নেমপ্লেটের এমন আসা-যাওয়া নিয়ে বিজেপির রাজ্য কমিটির সদস্য শঙ্কুদেব পন্ডার প্রতিক্রিয়া,'ঘরে কাজ হচ্ছে। নেমপ্লেট কেউ খোলেনি।' 

আরও পড়ুন- চাকরিপ্রার্থীরা আর কত দিন লড়াই করবে? ব্যবস্থা করুন, High Court-এ হাজিরা পর্ষদ সভাপতির

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.