বলিউড অভিনেত্রীর রহস্য মৃত্যু, যোধপুর পার্কের বাড়ি থেকে উদ্ধার দেহ

পুলিস সূত্রে খবর, অভিনেত্রীর নাক, মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। 

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 11, 2020, 07:16 PM IST
বলিউড অভিনেত্রীর রহস্য মৃত্যু, যোধপুর পার্কের বাড়ি থেকে উদ্ধার দেহ

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়ের রহস্য় মৃত্যু। যোধপুর পার্কের বাড়ি থেকে অভিনেত্রীর দেহ উদ্ধার করল পুলিস। পুলিস সূত্রে খবর, অভিনেত্রীর নাক, মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। বাড়ির দরজা ভেঙে তাঁর দেহ উদ্ধার করা হয়। আর্যাকে সংজ্ঞাহীন অবস্থায় বিছানায় পাওয়া যায়। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

জানা যাচ্ছে, সকালে বাড়ির পরিচারিকা এসে বারবার ডাকাডাকি করে সাড়া পাননি। তিনি প্রতিবেশীদের জানালে তাঁরা পুলিসে খবর দেন। এরপরই লেক থানার পুলিস গিয়ে বাড়ির তিনতলার ঘরে অভিনেত্রীকে মৃত অবস্থায় পান। এই ঘটনায় রহস্য মৃত্যু হিসাবেই তদন্ত শুরু করেছে পুলিস। তবে প্রথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েও মৃত্যু হয়ে থাকতে পারে আর্যার। অভিনেত্রীর আনুমানিক বয়স ৩৫। ইতিমধ্যেই আর্যা বন্দ্যোপাধ্যায়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা যাচ্ছে, অভিনেত্রী ঘর থেকে বাজেয়াপ্ত হয়েছে একাধিক মদের বোতল। 

আরও পড়ুন-''বাড়ি থেকে ৩ হাজার টাকা পাঠাত, তাতে কিছুই হত না'', ১১ বছর আগের কথা বললেন মিমি

প্রসঙ্গত 'এলএসডি: লাভ সেক্স অউর ধোকা', 'ডার্টি পিকচার' সহ বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন আর্যা বন্দ্যোপাধ্যায়। ২০১৪য় সাবধান ইন্ডিয়া টিভি সিরিজ-এও দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন-সাতপাকে বাঁধা পড়লেন 'জয় বাবা লোকনাথ'-এর 'হেমনলিনী', দেখুন বিয়ের ছবি