Rajarhat Bomb: সিপিএম নেত্রীর বাড়ির চৌহদ্দিতে পরিত্যক্ত স্যুটকেস! বোমাতঙ্ক রাজারহাটে

জারহাটের নইপুকুর এলাকায় রাস্তা ধারেই বাড়ি সিপিএম নেত্রী অপর্ণা গুপ্তের। একসময়ে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি ছিলেন তিনি।

Updated By: Nov 30, 2022, 10:43 PM IST
Rajarhat Bomb: সিপিএম নেত্রীর বাড়ির চৌহদ্দিতে পরিত্যক্ত স্যুটকেস! বোমাতঙ্ক রাজারহাটে

নান্টু হাজরা: সিপিএম নেত্রীর বাড়ির চৌহদ্দিতে পরিত্যক্ত স্যুটকেস! কী আছে ভিতরে? থানায় খবর দিলেন স্থানীয় বাসিন্দারা। স্যুটকেসটি উদ্ধার করে নিয়ে গেল পুলিস। বোমাতঙ্ক রাজারহাটে। 

জানা গিয়েছে, রাজারহাটের নইপুকুর এলাকায় রাস্তা ধারেই বাড়ি সিপিএম নেত্রী অপর্ণা গুপ্তের। একসময়ে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি ছিলেন তিনি। রাজারহাটের বাড়িতে অবশ্য থাকেন না অপর্ণা। জ্যোৎস্না দে নামে এক মহিলা একাই থাকেন বাড়িটিতে।

আরও পড়ুন: Kolkata Book Fair: আগামী বছর জানুয়ারিতেই শুরু বইমেলা, দিনক্ষণ ঘোষণা করল গিল্ড

ঘড়িতে তখন সাড়ে চারটে। এদিন বিকেলে বাড়িতে যিনি থাকেন, তাঁর নজরে পড়ে,বাড়ির চৌহদ্দিতে পাঁচিলে কাছেই পড়েছে একটি স্যুটকেস! ঘটনাটি স্থানীয় বাসিন্দাদের জানান ওই মহিলা। খবর দেওয়া হয় রাজারহাট থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও বম্ব স্কোয়াড। শেষপর্যন্ত নিউটাউনের এক ফাঁকা জায়গায় নিয়ে গেল খোলা হয় স্যুটকেসটি। তবে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। স্যুটকেসটি খালিই ছিল বলে জানা গিয়েছে।

এদিকে রাজারহাটে জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতির বাড়ির কাছেই সিপিএম পার্টির অফিস। বাড়ির পাশের রাস্তার দিয়ে যাতায়াত করেন বহু মানুষ। ফলে পরিত্যক্ত স্যুটকেস উদ্ধারকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.