থাকদাড়ির বৈদ্যপাড়ায় ব্যাপক বোমাবাজি, আবারও প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব

ফের নিউটাউনে বোমাবাজি। আবারও প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠী কাজিয়া। রবিবার রাতেই নিউটাউনের থাকদাড়ির বৈদ্যবাড়ি এলাকায় দুটি বাড়িতে বোমাবাজি করে দুষ্কৃতীরা। বাসিন্দাদের অভিযোগ, শাসকদলের গোষ্ঠী কোন্দলের শিকার হচ্ছেন তারা। নাম জড়িয়েছে স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্তের অনুগামী ভজাই সর্দারের।

Updated By: Jun 20, 2016, 07:29 PM IST
থাকদাড়ির বৈদ্যপাড়ায় ব্যাপক বোমাবাজি, আবারও প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব

ওয়েব ডেস্ক: ফের নিউটাউনে বোমাবাজি। আবারও প্রকাশ্যে শাসকদলের গোষ্ঠী কাজিয়া। রবিবার রাতেই নিউটাউনের থাকদাড়ির বৈদ্যবাড়ি এলাকায় দুটি বাড়িতে বোমাবাজি করে দুষ্কৃতীরা। বাসিন্দাদের অভিযোগ, শাসকদলের গোষ্ঠী কোন্দলের শিকার হচ্ছেন তারা। নাম জড়িয়েছে স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্তের অনুগামী ভজাই সর্দারের।

শাসকদলের গোষ্ঠী কাজিয়া ঘিরে ফের উত্তপ্ত নিউটাউন। অভিযোগ স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্ত ঘনিষ্ঠ ভজাই সর্দারের বিরুদ্ধে। মে মাসের শেষ সপ্তাহে নিউটাউনে গুলি চালনার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয় এলাকা। তার রেশ কাটতে না কাটতেই  আগেই এবার থাকদাড়ির বৈদ্যপাড়ায় ব্যাপক বোমাবাজি।

রবিবার রাত সাড়ে ৯টা নাগাদ সুজয় মন্ডল এবং পাঁচু মন্ডল নামে দুই বাসিন্দার বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা। বাসিন্দাদের অভিযোগ, বিধায়ক সব্যসাচী দত্ত, ভজাই সর্দারদের অনুগামারীই বোমাবাজি করেছে।

সোমবার ঘটনাস্থলে যান বিধাননগর সিটি পুলিসের এডিসিপি জয় টুডু। আক্রান্তদের পরিবারের সঙ্গে কথা বলেন। তদন্তে স্থানীয় বেশকয়েকজনের নাম উঠে এসেছে বলে জানিয়েছেন তিনি।

দিনভর ভজাই সর্দারের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি। ফোন বন্ধ ছিল তার। ঘটনার পর থেকেই থমথমে গোটা এলাকা। ২৫মে-র বোমাবাজির ঘটনাতেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। অভিযুক্তরা কেউই গ্রেফতার না হওয়ায় আতঙ্ক বাড়িয়েছে বাসিন্দাদের।