21 July TMC Shahid Diwas: ২১ জুলাই কি ভার্চুয়াল সভা হবে? শুনানি শেষে রায়দান স্থগিত হাইকোর্টে

২ বছর পর ফের ধর্মতলায় তৃণমূলের শহিদ সমাবেশ। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে শহরে আসতে শুরু করেছেন দলের কর্মী-সমর্থকরা।

Updated By: Jul 19, 2022, 04:20 PM IST
 21 July TMC Shahid Diwas:  ২১ জুলাই কি ভার্চুয়াল সভা হবে? শুনানি শেষে রায়দান স্থগিত হাইকোর্টে

অর্ণবাংশু নিয়োগী: ২১ জুলাই কি ভার্চুয়াল সভা হবে? মামলার শুনানি শেষে রায়দান স্থগিত রাখল হাইকোর্ট। আদালতের পর্যবেক্ষণ, 'সচেতন হওয়া উচিত। কোভিড বিধি মানা উচিত'।

হাতের আর মাত্র একদিন। বৃহস্পতিবার ২১ জুলাই। ২ বছর পর ফের ধর্মতলায় অনুষ্ঠিত হতে চলেছে তৃণমূলের শহিদ সমাবেশ। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ইতিমধ্যেই শহরে আসতে শুরু করেছেন দলের কর্মী-সমর্থকরা। নিরাপত্তা কোনও ফাঁক রাখতে রাজি নয় কলকাতা পুলিস। 

আরও পড়ুন: 21 July TMC Shahid Diwas: এবার স্টেজ আরও বড়, একুশে জুলাইয়ের সভার নিরাপত্তা খতিয়ে দেখলেন নগরপাল

এদিন ধর্মতলায় সভামঞ্চে হাজির হন কলকাতা পুলিসের পদস্থ আধিকারিকরা। সঙ্গে ছিল বিশাল পুলিসবাহিনী। বিশেষ নজর ছিল মঞ্চের দিকে। কেন? এবার যে মঞ্চ তৈরি করা হয়েছে, তা অন্যন্যবারের তুলনায়  অনেকটাই বড়। শুধু তাই নয়, তৃণমূল সমর্থকদের জন্য এসপ্ল্যানেড ও পার্ক স্ট্রিট চত্বরে থাকছে ১৫টি জায়ান্ট স্ক্রিনও।    

আরও পড়ুন: 21 July TMC Shahid Diwas: বৃষ্টির সম্ভাবনা থাকলেও একুশে জুলাইয়ে খোলা মঞ্চেই বক্তব্য মমতার, শহরজুড়ে যান নিয়ন্ত্রণ

এদিকে রাজ্যে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।  ২১ জুলাই 'ভার্চুয়ালি নয়তো সমস্ত বিধি' মেনে সভার আর্জি জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন চিকিৎসক সঞ্জীব মুখোপাধ্যায়। এদিন সেই মামলার শুনানি শেষ হল হাইকোর্টের প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চে। রায়দান স্থগিত রাখল আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.