Partha Chatterjee, Paresh Adhikari, Anubrata Mandal: আয়করের কাছে পার্থ-পরেশ-অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি তলব CBI-র

 CBI সূত্রে খবর, এই তিন নেতা তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যে সকল নথি জমা দিয়েছিলেন, তাঁর সঙ্গেই খতিয়ে দেখার জন্য আয়কর দফতরের কাছ থেকে নথি চাওয়া হয়েছে।

Updated By: May 24, 2022, 02:08 PM IST
Partha Chatterjee, Paresh Adhikari, Anubrata Mandal: আয়করের কাছে পার্থ-পরেশ-অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি তলব CBI-র

নিজস্ব প্রতিবেদন : এবার CBI নজরে পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee) ও পরেশ অধিকারীর (Paresh Adhikari) ব্যাঙ্ক অ্যাকাউন্ট। নজরে অনুব্রত মন্ডলের ব্যাঙ্ক অ্যাকাউন্টও। আয়কর দফতরের (Income Tax) কাছে তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি তলব করা হয়েছে। 

প্রসঙ্গত, CBI সূত্রে খবর, এই তিন নেতা তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যে সকল নথি জমা দিয়েছিলেন, তাঁর সঙ্গেই খতিয়ে দেখার জন্য আয়কর দফতরের কাছ থেকে নথি চাওয়া হয়েছে। এই তিন নেতারই আয়ের উৎস জানতে চাইছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। SSC দুর্নীতির মামলায় CBI জেরার মুখে পড়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি ও বর্তমান শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। অন্যদিকে, গরু পাচার মামলায় বীরভূমের দাপুটে তৃণমূল নেতা তথা জেলা সভাপতিকে জিজ্ঞাসাবাদ করেছে CBI। এর পাশাপাশি ভোট পরবর্তী অশান্তি মামলাতেও তাঁকে ফের তলব করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। 

উল্লেখ্য, SSC নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চ্য়াটার্জির সম্পত্তির খতিয়ান নিয়ে প্রশ্ন তুলেছেন হাইকোর্টের বিচারপতি কল্যাণ গঙ্গোপাধ্য়ায়ও। শুনানি পর্বে সওয়াল জবাবের সময় পার্থ চট্টোপাধ্যায়ের সম্পত্তির হিসাব পেশ করার কথা বলেন বিচারপতি। এমনকি পার্থ চ্যাটার্জির পোষ্য সারমেয়র জন্য থাকা নাকতলার ফ্ল্যাটেরও হিসাবও পেশ করার কথা বলেন তিনি।

আরও পড়ুন, Rain In Kolkata: বজ্র-বিদ্যুত্-সহ বৃষ্টি; সঙ্গে ঝোড়ো হাওয়া, দুপুরে ভিজতে পারে কলকাতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.