প্রতারকদের উদ্ধার করে নিয়ে গেলেন তৃণমূল নেতা

প্রতারণার দায়ে ধৃত দুই ব্যক্তিকে বাসিন্দাদের হাত থেকে উদ্ধার করে নিয়ে গেলেন এলাকারই এক তৃণমূল নেতা। ঘটনাটি ঘটে উনআশি নম্বর ওয়ার্ডের খিদিরপুর ডক এলাকায়। একটি বেসরকারি সংস্থার ওই প্রতিনিধিদের কাছে বেশ কিছুদিন ধরেই এলাকার মানুষ টাকা জমা দিয়েছিলেন বলে অভিযোগ।

Updated By: May 18, 2012, 02:31 PM IST

প্রতারণার দায়ে ধৃত দুই ব্যক্তিকে বাসিন্দাদের হাত থেকে উদ্ধার করে নিয়ে গেলেন এলাকারই এক তৃণমূল নেতা। ঘটনাটি ঘটে উনআশি নম্বর ওয়ার্ডের খিদিরপুর ডক এলাকায়। একটি বেসরকারি সংস্থার ওই প্রতিনিধিদের কাছে বেশ কিছুদিন ধরেই এলাকার মানুষ টাকা জমা দিয়েছিলেন বলে অভিযোগ। কিন্তু প্রতিশ্রুতি মতো টাকা ফেরত্‍‍ না পাওয়াতেই ওই দুই ব্যাক্তিকে আটক করেছিলেন বাসিন্দারা।
কারও তিরিশ হাজার, কারও চল্লিশ হাজার, কারও কারো জমা টাকার অঙ্কটা আরও অনেকটাই বেশি। কিন্তু প্রতিশ্রুতি মতো মেয়াদ শেষ হলেও টাকা আর ফেরত পাওয়া যাচ্ছে না। শেষ পর্যন্ত প্রতারণার অভিযোগে ওই বেসরকারি সংস্থার দুই প্রতিনিধিকে আটক করে খিদিরপুর ডক এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, ইতিমধ্যেই মূল দফতরেরও পাত্তারি গুটিয়ে নিয়েছে ওই বেসরকারি সংস্থা।
 
ক্ষুব্ধ বাসিন্দারা সংস্থার দুই প্রতিনিধিকে আটকে রাখার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাউথ পোর্ট থানার পুলিস। কিন্তু বাসিন্দারা দুজনকে পুলিসের হাতে তুলে দিতে অস্বীকার করেন। শেষপর্যন্ত বাবলু করিম নামে এলাকারই এক তৃণমূল নেতা বাসিন্দাদের সঙ্গে কথা বলে নিজের গাড়িতে করে ওই দুজনকে উদ্ধার করে নিয়ে যান।
 

.