গোয়েন্দাদের হাতে থাকা তথ্য আর রূপার উত্তর মিলছে না, দাবি CID-র

Updated By: Jul 29, 2017, 06:50 PM IST
গোয়েন্দাদের হাতে থাকা তথ্য আর রূপার উত্তর মিলছে না, দাবি CID-র

ওয়েব ডেস্ক: রূপা গাঙ্গুলিকে জিজ্ঞাসাবাদ করে সন্তুষ্ট নন গোয়েন্দারা। এমনটাই খবর CID সূত্রে। গোয়েন্দাদের হাতে থাকা তথ্য আর রূপার উত্তর মিলছে না। দাবি CID-র। ফলে আবার জেরা করা হতে পারে রাজ্যসভার সাংসদকে। রূপা গাঙ্গুলির গলফগ্রীনের বাড়িতে গিয়ে তাঁকে টানা ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করলেন CID-র গোয়েন্দারা।

CID  সূত্রে খবর জুহি-চন্দনার সঙ্গে যোগাযোগ নিয়ে একাধিক প্রশ্ন করা হয় রাজ্যসভা সাংসদকে। ওঠে একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির নাম। CID- সূত্রে খবর গোয়েন্দারা রূপার কাছে জানতে চান, চন্দনা চক্রবর্তীর হোমকে সাহায্য করার বিষয়ে জুহি তাঁকে অনুরোধ করেছিলেন? রূপা জানান, তাঁকে এমন অনুরোধ করা হয়নি।

এরপর গোয়েন্দারা জানতে চান, কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে কি তিনি দুজনের আলাপ করান?  মহিলা-শিশু কল্যাণমন্ত্রী আর মহিলা কমিশনের কর্ত্রীর সঙ্গে ওই দুজনের আলাপ তিনি করিয়ে দেন কিনা তাও জানতে চান গোয়েন্দারা?  সেখানেও রূপা জবাব দেন , না। কোনও আইনজীবীর সঙ্গে দুই অভিযুক্তের পরিচয় করিয়ে দিয়েছিলেন? CID -র এ প্রশ্নের জবাবেও না বলেন সাংসদ। এরপর গেয়েন্দারা জানতে চান তাঁর  সাহায্যেই কি জুহি, চন্দনাকে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীর কাছে গিয়েছিলেন? দিল্লি যাওয়ার আগে SMS  বা হোয়াটস অ্যাপে জুহি রূপা কথা হয়েছিল কিনা তাও জানতে চান গোয়েন্দারা। তবে সব উত্তরেই না বলেছেন রূপা।

CID- সূত্রে খবর এই উত্তরে বেশ কিছু অসঙ্গতি পেয়েছেন গোয়েন্দারা। কারণ তাদের কাছে থাকা কিছু প্রমাণের সঙ্গে রূপার কথার মিল নেই বলেই দাবি, CID-র। আমি চক্রান্তের শিকার, বললেন রূপা। তবে জেরার শেষে ফের একবার রাজনৈতিক চক্রান্তেরই অভিযোগ তুলেছেন বিজেপি নেত্রী। CID সূত্রে খবর ফের সাংসদকে জেরা করতে পারেন গোয়েন্দারা।

.