রাজাবাজারে পুলকারে হামলা, ভয়ে 'সুপারম্যান'কে ডাকছে খুদে পড়ুয়া

'সুপারম্যান' আসবে। আর 'সুপারম্যান' এসেই দুষ্টু লোকদের শাস্তি দেবে।

Updated By: Jan 9, 2019, 04:13 PM IST
রাজাবাজারে পুলকারে হামলা, ভয়ে 'সুপারম্যান'কে ডাকছে খুদে পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন : বাম শ্রমিক সংগঠনের ডাকা ৪৮ ঘণ্টা বনধের দ্বিতীয় দিনে নক্কারজনক ঘটনা ঘটল রাজাবাজারে। পুলকারে হামলা চালালেন বনধ সমর্থকারীরা। হামলার ঘটনায় আতঙ্কিত খুদে পড়ুয়া শেষ পর্যন্ত আর স্কুলেই যেতে চায়নি। হামলার চোটে আঘাত লেগেছে ওই শিশুর মায়ের। এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, গৃহশিক্ষকের সঙ্গে প্রেম দশম শ্রেণির ছাত্রীর, প্রেমিক বাড়িতে এসে জানাল 'বিপদ ঘটে গেছে'!

ওই শিশু ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাতকারে জানিয়েছে, সে স্কুলে যাচ্ছিল। সেইসময় কিছু লোক এসে তাদের গাড়ির উপর ঝাঁপিয়ে পড়ে। গাড়ির কাচ ভেঙে দেয়। মা ব্যথা পায়। সে আর স্কুলে যেতে চায় না। হামলার ঘটনায় চরম আতঙ্ক গ্রাস করেছে ওই ওই ছোট্ট শিশুটিকে। সে জানিয়েছে, 'সুপারম্যান' আসবে। আর 'সুপারম্যান' এসেই দুষ্টু লোকদের শাস্তি দেবে।

আরও পড়ুন, স্বামী মদ্যপ, 'পরকীয়া' স্ত্রীর! তারপর ঘর ছাড়লেন ২ মেয়েকে নিয়ে

বাম শ্রমিক সংগঠনের ডাকা ৪৮ ঘণ্টা ধর্মঘটের এদিন দ্বিতীয়দিন। গতকালের পর এদিনও যাদবপুর ৮বি-তে বনধ ঘিরে উত্তেজনা ছড়ায়। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে যায় বনধ সমর্থনকারীদের। আজ আবার আটক করা হয় সুজন চক্রবর্তীকে। 

বালিহল্টে ২ নম্বর জাতীয় সড়কেও অবরোধ চলে। পরে পুলিস গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। শিয়ালদা দক্ষিণ শাখাতেও বেশকিছুক্ষণ ট্রেল চলাচল ব্যাহত হয়। বনধ সমর্থনকারীদের বিক্ষোভে ব্যান্ডেল-কাটোয়া শাখাতেও বেশ কিছুক্ষণ বন্ধ থাকে ট্রেন চলাচল।

.