Mamata Banerjee: চারে ৪ তৃণমূল! 'মা-মাটি-মানুষের জয়', শুভেচ্ছা মমতার

চার পুরনিগমের (Municipal Election 2022)  ভোটে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। এর মধ্য়ে বিধাননগর, চন্দননগর, আসানসোলে গতবারও শাসকদল বোর্ড করেছে। তবে এবার নতুন করে শিলিগুড়ি পুরনিগম দখল করেছে তৃণমূল কংগ্রেস (TMC)। আর এই জয়ের পর টুইটে করে বিজয়ীদের এবং সাধারণ মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। 

Updated By: Feb 14, 2022, 02:22 PM IST
Mamata Banerjee: চারে ৪ তৃণমূল! 'মা-মাটি-মানুষের জয়', শুভেচ্ছা মমতার

নিজস্ব প্রতিবেদন: চার পুরনিগমের (Municipal Election 2022)  ভোটে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। এর মধ্য়ে বিধাননগর, চন্দননগর, আসানসোলে গতবারও শাসকদল বোর্ড করেছে। তবে এবার নতুন করে শিলিগুড়ি পুরনিগম দখল করেছে তৃণমূল কংগ্রেস (TMC)। আর এই জয়ের পর টুইটে করে বিজয়ীদের এবং সাধারণ মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। 
 
টুইটে তৃণমূল সুপ্রিমো লেখেন, "আরও একবার মা-মাটি-মানুষের বিপুল জয়। আসানসোল, বিধাননগর, শিলিগুড়ি এবং চন্দননগরের মানুষদের শুভেচ্ছা। পুরভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের উপর ভরসা এবং বিশ্বাস রাখার জন্য অভিনন্দন। উন্নয়নের কাজ এগিয়ে নিয়ে যেতে আমরা অঙ্গীকারবদ্ধ।"

জয় নিশ্চিত হতেই একে একে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) সঙ্গে কালীঘাটের বাড়িতে দেখা করতে যান তৃণমূল নেতারা। সব্যসাচী দত্ত, সুজিত বসু, কৃষ্ণা চক্রবর্তীরা। কালীঘাটের রাস্তা কার্যত সবুজ আবিরে ঢেকে যায়। 'মা-মাটি-মানুষ', মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) নামে স্লোগান উঠতে থাকে। 

২০১১-তে রাজ্যে তৃণমূল কংগ্রেসের সরকার প্রতিষ্ঠা হওয়ার পরেও শিলিগুড়িতে বামেদের দাপট বজায় থাকে। গতবার শিলিগুড়ি কর্পোরেশন জিতে সংবাদ শিরোনামে উঠে আসে অশোক ভট্টাচার্যর 'শিলিগুড়ি মডেল'।  এবার শিলিগুড়িতে পরাস্ত হয়েছেন খোদ অশোক ভট্টাচার্য। ব্যর্থ হয়েছে বামেরাও। শিলিগুড়ি কর্পোরেশনও দখল করেছে তৃণমূল কংগ্রেস। এই জয়ের পর তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী গৌতম দেব জানান, "দায়িত্ব অনেক বেড়ে গেল। খুব সচেতন ভাবে মানুষের কাজ করতে হবে। মাথার উপর দিদি রয়েছেন। নিশ্চয়ই হবে। এটা মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উপর মানুষের আস্থার সূচক।"

আরও পড়ুন: Sabyasachi Meets Abhishek: জয়ের পর সোজা অভিষেকের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর, সৌজন্য বিনিময় দুই নেতার

আরও পড়ুন: Bidhannagar Municipal Election: তৃণমূলে টিকিট না পেয়ে দলত্যাগ! নির্দল প্রার্থী হয়ে বাজিমাত মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.