Bidhannagar Municipal Election: তৃণমূলে টিকিট না পেয়ে দলত্যাগ! নির্দল প্রার্থী হয়ে বাজিমাত মমতার

প্রায় ১হাজারের বেশি ভোটে জয়ী হয়েছেন তিনি

Updated By: Feb 14, 2022, 01:49 PM IST
Bidhannagar Municipal Election: তৃণমূলে টিকিট না পেয়ে দলত্যাগ! নির্দল প্রার্থী হয়ে বাজিমাত মমতার
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিধাননগর পুরনিগমের নির্বাচনে জয়ের ধারা অব্যাহত রয়েছে তৃণমূলের। কিন্তু তারই মাঝে তাল কেটেছে একটি আসনে। নির্দল প্রার্থীর কাছে হেরেছেন ৩৯ আসনে জয়ী দল তৃণমূলের প্রার্থী। 

সোমবার বিধাননগর পুর নির্বাচনের ফলাফলে দেখা গেছে ১২ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছেন নির্দল প্রার্থী মমতা মণ্ডল। প্রায় ১হাজারের বেশি ভোটে জয়ী হয়েছেন তিনি। যদিও কোনও রাজনৈতিক দলের সঙ্গে সরাসরি লড়াই তার ছিলনা বলেই জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: Siliguri Municipal Corporation Election 2022: শিলিগুড়িতে ভরাডুবি বামেদের, ২৭ বছরে প্রথমবার পুরবোর্ড গঠন তৃণমূলের

মমতা মণ্ডল তৃণমূলের প্রার্থী পদের প্রত্যাশি ছিলেন এবারের নির্বাচনে। যদিও তৃণমূলের তরফে তার বদলে ১২ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয় সালিমা বিবি মণ্ডলকে। যদিও দলের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে নির্দল হিসেবে ভোটে লরার সিদ্ধান্ত নেন মমতা মন্ডল। তার আত্মীয় যিনি এর আগে এই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন তাকে বহিস্কার করা হয় তৃণমূলের তরফে। এরপরেও মনোনয়ন প্রত্যাহার করেননি মমতা। 

সোমবারের ফলাফলে দেখা গেছে প্রাক্তন দলকে পিছনে ফেলে নির্বাচনে জয়ী হয়েছেন মমতা মন্ডল। আগামী দিনে তিনি তৃণমূলে ফিরবেন নাকি নির্দল হিসেবেই নিজের ওয়ার্ডের কাজ করবেন সেই দিকে নজর থাকবে রাজনৈতিক মহলের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.