Mamata Banerjee: সোমবার থেকে জেলায় জেলায় কর্মসূচি মমতার; দুর্যোগের জেরে নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

বুধবার মালদহে প্রশাসনিক বৈঠক রয়েছে। দিনাজপুর থেকে ফিরে সেই বৈঠক সারবেন মুখ্যমন্ত্রী

Updated By: Dec 5, 2021, 05:27 PM IST
Mamata Banerjee: সোমবার থেকে জেলায় জেলায় কর্মসূচি মমতার; দুর্যোগের জেরে নিলেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদন: সাইক্লোন জাওয়াদের প্রভাবে দক্ষিণবঙ্গ জুড়েই শুরু হয়েছে বৃষ্টি। সঙ্গে হালকা হাওয়া। অত্যন্ত খারাপ এই আবহাওয়ায় জেলা সফরের জন্য কপ্টার সফর বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার থেকে জেলা সফর শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর। উত্তরবঙ্গের একাধিক জেলায় রয়েছে তাঁর প্রশাসনিক বৈঠক। দুই দিনাজপুরের প্রসাসনিক বৈঠকে যোগ দিতে সোমবার রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এর জন্য কপ্টারের পরিবর্তে আগামিকাল মালদহ পর্যন্ত শতাব্দী এক্সপ্রেসে যাবেন মমতা। সেখানে রাত্রিবাস করে মঙ্গলবার গাড়িতে যাবেন কর্ণজোড়া। 

মঙ্গলবার দুই দিনাজপুরের প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছে কর্ণজোড়ায়। দুই দিনাজপুরের পৃথক প্রশাসনিক বৈঠক করার কথা ছিল।কিন্তু পরদিন মালদহ ও মুর্শিদাবাদে তাঁর কর্মসূচি থাকার জন্য একসঙ্গে দুই দিনাজপুরের বৈঠক করা হচ্ছে।

আরও পড়ুন-Omicron: ওমিক্রন ঠেকাতে প্রস্তুতি তুঙ্গে, বিদেশ থেকে আগতদের রাজারহাটে রেখে পরীক্ষা রাজ্যের

বুধবার মালদহে প্রশাসনিক বৈঠক রয়েছে। মঙ্গলবার দিনাজপুর থেকে ফিরে সেই বৈঠক সারবেন মুখ্যমন্ত্রী। এদিনই সাড়ে চারটেই বহরমপুরে তাঁর বৈঠক রয়েছে।  ৯ ডিসেম্বর কৃষ্ণনগর রয়েছে প্রশাসনিক বৈঠক। অর্থাত্ এক সফরে ৫ জেলার প্রশাসনিক বৈঠক সেরে ফেলতে চান মমতা। আগামী ৯ ডিসেম্বরই নবান্নে ফিরে আসার কথা মমতার। বিকেল পাঁচটায় তাঁর মন্ত্রিসভার বৈঠক রয়েছে।
   
Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)