কোয়েস্ট মলে হামলার ঘটনায় গ্রেফতার কংগ্রেস নেতা রাকেশ সিং

জানুয়ারি মাসে কোয়েস্ট মলে "দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর শো চলাকালীন  হলের ভিতরে ঢুকে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা।

Updated By: Mar 2, 2019, 01:07 PM IST
কোয়েস্ট মলে হামলার ঘটনায় গ্রেফতার কংগ্রেস নেতা রাকেশ সিং

নিজস্ব প্রতিবেদন : কংগ্রেস নেতা রাকেশ সিংকে গ্রেফতার করল লালবাজারের গুন্ডাদমন শাখা। শুক্রবার রাত ১২টা নাগাদ,  আলিপুর চিড়িয়াখানার কাছে, তাঁর বাড়ির সামনে থেকেই তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির জেরে  এলাকায় বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গত জানুয়ারি মাসে কোয়েস্ট মলে "দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর শো চলাকালীন  হলের ভিতরে ঢুকে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। অভিযোগ, সেই বিক্ষোভের নেতৃত্ব দেন রাকেশ সিং। বিক্ষোভকারীদের বিরুদ্ধে সিনেমাহলের পর্দা ছিঁড়ে ফেলারও অভিযোগ ওঠে। সেই ঘটনাতেই শুক্রবার রাতে গ্রেফতার করা হয় রাকেশ সিংকে। যদিও রাকেশ সিং-এর পরিবারের লোকেদের দাবি, সেই মামলায় আগেই আদালত থেকে জামিন নিয়েছিলেন রাকেশ সিং। তাঁদের আরও দাবি, শুক্রবার  পুলিসের কাছে কোনও গ্রেফতারি পরোয়ানাও ছিল না। তা সত্ত্বেও পুলিশ রাকেশ সিংকে গ্রেফতার করে নিয়ে যায়।

আরও পড়ুন, লোকসভা ভোটের আগে বাড়ি বাড়ি মুখ্যমন্ত্রীর চিঠি

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দিল্লিতে যান রাকেশ সিং। সেখানে কংগ্রেসের উচ্চপদস্থ নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর শুক্রবার রাতে দিল্লি থেকে কলকাতায় ফেরেন তিনি। তারপরই বাড়িতে ঢোকার মুখে আলিপুর চিড়িয়াখানার কাছে, রাকেশ সিংয়ের গাড়ি দু'দিক থেকে ঘিরে ফেলেন লালবাজারের গুন্ডাদমন শাখার দুঁদে গোয়েন্দারা। ঘটনাস্থলে চলে আসেন ওয়াটগঞ্জ থানার পুলিশ কর্তারাও। বাড়ির একদম সামনে থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

.