Bhawanipore CBI: মুখ্যমন্ত্রীর পাড়ায় সিবিআই পরিচয়ে লুঠ? ভবানীপুরে আতঙ্ক

ভবানীপুরের রূপচাঁদ মুখার্জি লেনে থাকেন ব্যবসায়ী  সুরেশ ওয়াধা। এদিন সকালে সিবিআই পরিচয় তাঁর বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা!  ৩০ লক্ষ টাকা নগদ ও সোনার গয়না লুঠ করেছে তারা।

Updated By: Dec 12, 2022, 10:24 PM IST
Bhawanipore CBI: মুখ্যমন্ত্রীর পাড়ায় সিবিআই পরিচয়ে লুঠ? ভবানীপুরে আতঙ্ক

দেবারতি ঘোষ: মুখ্যমন্ত্রীর পাড়ায় সিবিআই পরিচয় দিয়ে লুঠ! ভবানীপুরে এক ব্যবসায়ীর বাড়ি থেকে ৩০ লক্ষ টাকা নগদ ও সোনার গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা, তাও আবার দিনেদুপুরে, বিনা বাধায়! কীভাবে? আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। তদন্তে নেমেছে পুলিস। 

ঘটনাটি ঠিক কী? ঠিকানা, ১/৬ রূপচাঁদ মুর্খাজি লেন। ভবানীপুর থানা থেকে ঢিলছোঁড়া দূরত্বে একটি বাড়ির তিন ও চারতলায় থাকে এক সিন্ধ্রি পরিবার। গৃহকর্তা সুরেশ ওয়াধা পেশায় ব্যবসায়ী। খাবার ও কেমিক্যালের ব্যবসা করেন তিনি। প্রতিবেশীরা জানিয়েছেন, পাড়ায় কারও সঙ্গেই সেভাবে মেলামেশা করেন না ওই পরিবারের সদস্যরা। এমনকী, বাড়ির দরজাও সর্বক্ষণ ভিতর থেকে বন্ধ থাকে। পরিচিত কেউ না এলে দরজা খোলাও হয় না সচরাচর। বাড়ির নিচেই থাকেন একজন বয়ষ্ক কেয়ারটেকার।

অভিযোগ, ঘড়িতে তখন সাড়ে আটটা। এদিন সকালে রূপচাঁদ মুখার্জি লেনে ওই বাড়ির সামনে আসে তিনটি গাড়ি। প্রত্যেক গাড়িটি পুলিসের স্টিকার লাগানো ছিল! তারপর? গাড়িতে থেকে নিজেদের সিবিআই পরিচয় দিয়ে বাড়ির ভিতরে ঢোকে ৮-৯ দুষ্কৃতী। শুধু তাই নয়, বাড়ির ঢোকার পর যে ঘরে ব্যবসার কাগজপত্র ও নগদ টাকা থাকে, সেই ঘরে পৌঁছে যায় তারা। এবং ঠিক যেভাবে এসেছিল, সেভাবেই ৩০ লক্ষ টাকা নগদ ও সোনার গয়না লুঠ নিয়ে চলে যায়!

আরও পড়ুন: চিংড়িঘাটা মোড়ে ওঠার মুখে ভয়াবহ দুর্ঘটনা, দুমড়ে-মুচড়ে গেল স্মার্ট ক্যাব

পুলিস সূত্রে খবর, ঘটনার সময়ে বাড়িতে ছিলেন গৃহকর্তা সুরেশ ওয়াধা। সঙ্গে ৫-৬ জন মহিলা। কিন্তু চিৎকার করা তো দূর অস্ত, দুষ্কৃতীরা হানা দেওয়ার ৩-৪ ঘণ্টার পর ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেন সুরেশ। এদিন হাজরা মোড়ের সভা করেন শুভেন্দু অধিকারী। ফলে সকাল থেকে পুলিসি প্রহরা ছিল অনেক বেশি। ফলে স্থানীয় বাসিন্দাদের আতঙ্ক আরও বেড়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.