দেবাঞ্জন তৃণমূলের পদাধিকারী! বিস্ফোরক দিলীপ, কাঁচের ঘরে বসে ঢিল ছুড়ছেন:কুণাল

বিস্ফোরক টুইট রাজ্য বিজেপি সভাপতির।

Updated By: Jul 2, 2021, 12:05 PM IST
 দেবাঞ্জন তৃণমূলের পদাধিকারী! বিস্ফোরক দিলীপ, কাঁচের ঘরে বসে ঢিল ছুড়ছেন:কুণাল

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ধৃত দেবাঞ্জন দেবকে নিয়ে বিস্ফোরক টুইট করলেন দিলীপ ঘোষ। টুইটে রাজ্য বিজেপি সভাপতির দাবি, তৃণমূলের পদাধিকারী ছিলেন দেবাঞ্জন দেব। দক্ষিণ কলকাতা তৃণমূলের তথ্য প্রযুক্তি সেলের আহ্বায়কের দায়িত্বে ছিলেন তিনি। যথারীতি বিজেপির এই দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল। কাঁচের ঘরে বসে ঢিল ছুড়ছেন দিলীপ ঘোষ, পালটা তোপ কুণাল ঘোষের।

ভুয়ো আইএএস দেবাঞ্জনের দেবের সঙ্গে শাসকদলের একাধিক নেতা-মন্ত্রী-বিধায়ক-সাংসদের ছবি প্রকাশ্যে আসতেই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছে গেরুয়া শিবির। পালটা রাজ্যপালের সঙ্গে দেবাঞ্জনের দেহরক্ষীর ছবি প্রকাশ করে পালটা আক্রমণ শানিয়েছে শাসকদলও। এই সরগরম পরিস্থতিতে শুক্রবার বিস্ফোরক টুইট করলেন রাজ্য বিজেপি সভাপতি। টুইটে  দিলীপ ঘোষ লেখেন, 'দেবাঞ্জন দেব দক্ষিণ কলকাতা তৃণমূলের তথ্য প্রযুক্তি সেলের আহ্বায়কের দায়িত্বে ছিলেন বলে খবর পেয়েছি। সংগঠন থেকে সরকার সব জায়গায় জড়িত ছিলেন তিনি। সর্বোচ্চ নেতারা জানতেন। তাঁরা জানতেন বলেই এতদিন তিনি এসব করতে পেরেছেন।' অর্থাৎ এবার সরাসরি প্রতারক দেবাঞ্জনকে শাসকদলের পদাধিকারী বলে দাবি করলেন দিলীপ ঘোষ। 

আরও পড়ুন: রাজ্য-রাজ্যপাল সংঘাত, মমতা-শুভেন্দু দ্বৈরথ, টানটান উত্তেজনায় আজ শুরু বিধানসভা

আরও পড়ুন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে গ্রেফতার আরও এক, ধৃত দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী

রাজ্য বিজেপি সভাপতি এই অভিযোগ করতেই, পালটা তোপ দেগেছে তৃণমূল। শাসকদলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'কাঁচের ঘরে বসে ঢিল ছুড়ছেন দিলীপ ঘোষ।' এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারীকে টেনে গেরুয়া শিবিরকে নিশানা করেন তিনি। অভিযোগ করেন, সারদা, নারদ, ত্রিপল কেলেঙ্কারিতে যিনি অভিযুক্ত, তাঁকে বিরোধী দলনেতা বানিয়েছে রাজ্য বিজেপি।

.