বালিগঞ্জ টেরেস থেকে উদ্ধার প্রবীর দাসের রক্তাক্ত দেহ

ফের শহরে বৃদ্ধের রহস্য মৃত্যু । বালিগঞ্জ টেরেস থেকে উদ্ধার প্রবীর দাসের রক্তাক্ত দেহ । ফ্ল্যাটে একাই থাকতেন বছর পয়ষট্টির ওই বৃদ্ধ। পরিবারের দাবি,  দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন প্রবীরবাবু। তারই জেরে মৃত্যু । যদিও, খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস ।

Updated By: Jun 20, 2017, 07:24 PM IST
বালিগঞ্জ টেরেস থেকে উদ্ধার প্রবীর দাসের রক্তাক্ত দেহ

ওয়েব ডেস্ক: ফের শহরে বৃদ্ধের রহস্য মৃত্যু । বালিগঞ্জ টেরেস থেকে উদ্ধার প্রবীর দাসের রক্তাক্ত দেহ । ফ্ল্যাটে একাই থাকতেন বছর পয়ষট্টির ওই বৃদ্ধ। পরিবারের দাবি,  দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন প্রবীরবাবু। তারই জেরে মৃত্যু । যদিও, খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস ।

বালিগঞ্জ টেরেস। শহরের অভিজাত এলাকা। আপাত শান্ত পাড়াতেই চাঞ্চল্য। বহুতলে উদ্ধার হল বৃদ্ধের রক্তাক্ত দেহ। 20 M বালিগঞ্জ টেরেস। এই ঠিকানাতেই দীর্ঘদিনের বাস দাস পরিবারের। মেয়ে বিয়ের পর মুম্বইয়ে। স্ত্রী ব্যবসার কাজে বেঙ্গালুরুতে। ফ্ল্যাটে একাই থাকতেন বছর পঁয়ষট্টির প্রবীর দাস। সঙ্গী বলতে একটি লাব্র্যাডর ।

অন্যদিনের মতোই এদিনও সকালে রান্না করতে আসেন পরিচারিকা । দরজা ধাক্কা দিয়ে সাড়া পাননি। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিসে। পৌছয় লেক থানার পুলিস ও হোমিসাইড শাখার তদন্তকারীরা। সংগ্রহ করা হয় নমুনা। মৃত্যুর পিছনে রহস্য দেখছে না পরিবার। তাদের দাবি, দীর্ঘদিন অসুস্থ ছিলেন প্রবীরবাবু। মৃত্যু নিছকই দুর্ঘটনা ।

প্রবীরবাবুর মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক অনুমান আঘাত থেকে রক্তক্ষরণের জেরেই মৃত্যু । গোটা সময়টা তাঁর সঙ্গেই ছিল পোষ্য লাব্রাডরটি। রহস্যের জট কাটাতে পরিচারিকা জেরা করছে পুলিস । সাহায্য নেওয়া হচ্ছে স্নিফার ডগেরও।

জানেন গুগলে কোন ছবি সবথেকে বেশিবার সার্চ করা হয়েছে? ‘বস ২’ নাকি ‘চ্যাম্প’?