Kasba Suicide: ক্রিকেট খেলা নিয়ে মায়ের বকুনি, কসবায় ঘর থেকে মিলল ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার ঝুলন্ত দেহ

বেলা পৌনে দুটো নাগাদ বাড়ি থেকে কাজে বেরিয়ে যান সোহমের বাব-মা। ফিরে আসেন দুটো পনের নাগাদ। বাড়ি ফিরে দেখেন ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছে সোহম

Updated By: Jun 19, 2022, 01:40 PM IST
Kasba Suicide: ক্রিকেট খেলা নিয়ে মায়ের বকুনি, কসবায় ঘর থেকে মিলল ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার ঝুলন্ত দেহ

রণয় তিওয়ারি: কসবায় নিজের ঘর থেকে উদ্ধার হল এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। পরিবারের লোকজন সোহম বসু(২১) নামে ওই ইঞ্জনিয়ারিং ছাত্রকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেল তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

পুলিস সূত্রে খবর নিউ গড়িয়ার এক বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে ইলেকট্রনিক কমার্শিয়াল ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন সোহম। গতকাল বেলা বারোটা নাগাদ পাড়ার দুটি ছেলে সোহমকে ক্রিকেট খেলার জন্য বাড়িতে ডাকতে আসে। কিন্তু তাদের বকাবকি করেন সোহমের মা। এরপরই সোহমকেও ক্রিকেট খেলার জন্য প্রবল বকাবকি করেন। কারণ সোমবার থেকে তার ফাইনাল পরীক্ষা শুরু হচ্ছে।

এদিকে, ওই ঘটনার পর বেলা পৌনে দুটো নাগাদ বাড়ি থেকে কাজে বেরিয়ে যান সোহমের বাব-মা। ফিরে আসেন দুটো পনের নাগাদ। বাড়ি ফিরে দেখেন ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছে সোহম। সঙ্গে সঙ্গেই সোহমের দেহ নামিয়ে তাঁকে নিয়ে যান আমরি হাসপাতালে সেখানেই সোহমকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন-উদ্দাম করোলা নদীর জলে ডুবছে জলপাইগুড়ি শহর! ত্রস্ত আতঙ্কিত এলাকাবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.