প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক সুলতান সিং, টুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

একসময়ে রাজ্যের দাপুটে আইপিএস অফিসার ছিলেন তিনি।

Updated By: Jul 4, 2021, 02:42 PM IST
প্রয়াত প্রাক্তন তৃণমূল বিধায়ক সুলতান সিং, টুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: একসময়ে রাজ্যের দাপুটে আইপিএস অফিসার ছিলেন। চাকরি থেকে অবসর নেওয়ার পর যোগ দিয়েছিলেন রাজনীতিতে। প্রয়াত বালির প্রাক্তন তৃণমূল বিধায়ক সুলতান সিং। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

লোকসভা ভোটে প্রথমে কংগ্রেসের টিকিটে হাওড়া ভোটে দাঁড়িয়েছিলেন প্রাক্তন এই পুলিসকর্তা। কিন্তু জিততে পারেননি। এরপর দলবদল করে যোগ দেন তৃণমূলে। ২০১১ সালের বিধানসভা ভোটে হাওড়ার বালি থেকে বিধায়ক হন সুলতান সিং। রাজ্যের ভূতল পরিবহণ নিগমের চেয়ারম্যানও ছিলেন তিনি। পরেরবার অর্থাত্‍ ২০১৬-এ অবশ্য সুলতানকে আর প্রার্থী করেনি রাজ্যের শাসকদল। তবে হাওড়া ইমপ্রুভমেন্ট ট্রাস্টের সদস্য করা হয়েছিল।

আরও পড়ুন: 'মদন মিত্রের ছেলেরাই গন্ডগোল করেছে', কামারহাটিতে গুলিকাণ্ডে পাল্টা Dilip

কয়েক বছর আগে শারীরিক অসুস্থতার কারণে রাজনীতি থেকে সরিয়ে দাঁড়ান সুলতান সিং। এদিন ভোরে শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন বিধায়ক।

 

হাসপাতালে থেকে সল্টলেকের বাড়িতে আনা হয়েছিল মরদেহ। সেখানে দলের প্রয়াত প্রাক্তন বিধায়ককে শেষশ্রদ্ধা জানান দমকলমন্ত্রী সুজিত বসু। দীর্ঘদিন ধরেই জটিল ক্যানসারে ভুগছিলেন সুলতান সিং। লড়াইও চালাচ্ছিলেন। কিন্তু শেষপর্যন্ত হার মানলেন।

.