পুরস্কার নয়, মায়ের কোলে সদ্যোজাতকে ফিরিয়ে দিয়ে তৃপ্ত বাগমারির চার কন্যে

পুরস্কার নয়। মায়ের কোলে সদ্যোজাতকে ফিরিয়ে দিতে পেরেই তৃপ্ত বাগমারির চার কন্যে। রেখা-সোমা-টিনা-টুম্পার কৃতিত্বে সন্তান ফিরে পেলেন সরস্বতী নস্কর। পুলিসের তত্‍পরতা। চ্যানেলে চ্যানেলে ব্রেকিং। মুহুর্তে ভাইরাল শিশুচোরের CCTV ফুটেজ। ন'ঘণ্টার মধ্যেই পাকড়াও চিন্ময়ী। উদ্ধার সদ্যোজাত।

Updated By: Mar 15, 2017, 10:36 PM IST
পুরস্কার নয়, মায়ের কোলে সদ্যোজাতকে ফিরিয়ে দিয়ে তৃপ্ত বাগমারির চার কন্যে

ওয়েব ডেস্ক : পুরস্কার নয়। মায়ের কোলে সদ্যোজাতকে ফিরিয়ে দিতে পেরেই তৃপ্ত বাগমারির চার কন্যে। রেখা-সোমা-টিনা-টুম্পার কৃতিত্বে সন্তান ফিরে পেলেন সরস্বতী নস্কর। পুলিসের তত্‍পরতা। চ্যানেলে চ্যানেলে ব্রেকিং। মুহুর্তে ভাইরাল শিশুচোরের CCTV ফুটেজ। ন'ঘণ্টার মধ্যেই পাকড়াও চিন্ময়ী। উদ্ধার সদ্যোজাত।

রেখা-সোমা-টিনা-টুম্পা। ৫ দিনের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দেওয়ার পিছনে কৃতিত্ব এই চার কন্যের। চিন্ময়ীর প্রতিইবেশী এই চার মহিলার চোখেই প্রথম ধরা পড়ে অস্বাভাবিকতা।

মঙ্গলবার দুপুরে সন্তান কোলে চিন্ময়ীকে ফিরতে দেখেই সন্দেহ হয় রেখার। একদিনের সদ্যোজাত যেমন হওয়ার কথা এশিশু যেন তেমন নয়। নিজে মা, তাই দুধের শিশুর কান্না চিনতে ভুল হয়নি।

আরও পড়ুন- শিশুচুরি কাণ্ডে ধৃত চিন্ময়ী ও তার স্বামী প্রশান্তর ১০ দিনের পুলিস হেফাজত

ডাক্তারের কথায় সন্দেহ বদলে যায় বিশ্বাসে। ঠিক করে ফেলেন বিহিত করতে হবে। পাশে পেয়ে যান সোমা টিনা আর টুম্পাকে। চারজনে মিলে ছুটে যান শিশু হাসপাতালে।

অভিযোগ, এর আগেও শিশু চুরির চেষ্টা করেছে চিন্ময়ী। তাই আর দেরি করেননি চারজন। হাতের কাজ ফেলে দৌড়ে যান স্থানীয় কাউন্সিলরের কাছে। খবর যায় পুলিসে। রাতে সন্তান সহ চিন্ময়ীকে আটক করে পুলিস। মায়ের কোলে ফিরে যায় শিশু। স্বস্তির নিঃশ্বাস ফেলেন চারজন।

শিশু চোরের সন্ধান দিলে পারলে ১ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছে পুলিস। কিন্তু, বাগমারির চারকন্যে বলছেন, মায়ের কোলে সন্তান ফেরানোর চেয়ে বড় পুরস্কার হয় নাকি? তৃপ্তির হাসি চারজনের ঠোঁটে। আর মুখে কৃতজ্ঞতা জানাচ্ছেন পরিবারকে।

.