খাস কলকাতায় ভরদুপুরে যুবতিকে গণধর্ষণ, অভিযুক্তদের মধ্যে ৩ নাবালক

মোবাইলে গণধর্ষণের ভিডিও তুলে রাখে অভিযুক্তরা। ঘটনার কথা পুলিশে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

Updated By: Jan 20, 2018, 06:16 PM IST
খাস কলকাতায় ভরদুপুরে যুবতিকে গণধর্ষণ, অভিযুক্তদের মধ্যে ৩ নাবালক

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় ফের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল। অভিযোগ, ৬ জন মিলে তারাতলায় পোর্ট ট্রাস্ট কোয়ার্টার চত্বরে গণধর্ষণ করে ওই তরুণীকে। অভিযুক্ত ৬ জনকেই গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ৬ জনের মধ্যে তিন জনই নাবালক।  

নির্যাতিতা তরুণী জানিয়েছেন, তারাতলার পোর্ট ট্রাস্ট কোয়ার্টার চত্বরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি। শুক্রবার দুপুরে স্থানীয় একটি দোকানে মাংস কিনতে যান তরুণী। অভিযোগ, সেই সময় একটি ছেলে তাঁকে মাংস পার্সেল করে দেওয়ার অছিলায় তার সঙ্গে যেতে বলে। একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে গিয়ে শুরু হয় নির্যাতন। একে একে ঘটনাস্থলে পৌঁছয় আরও ৫ অভিযুক্ত। এরপরই ওই পরিত্যক্ত জায়গায় ওই যুবতিকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

এমনকি, ওই যুবতীর আরও অভিযোগ, মোবাইলে ঘটনার ভিডিও তুলে রাখে অভিযুক্তরা। ঘটনার কথা পুলিশে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন, ম্যাট্রিমনি সাইটে আলাপ, ১০.৫ লক্ষ টাকা প্রতারণা করে গ্রেফতার ইঞ্জিনিয়ার

আত্মীয়ের বাড়িতে ফিরে সবকথা খুলে বলে নির্যাতিতা তরুণী। এরপরই তারাতলা থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্ত ৬ জনকেই গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তদের মধ্যে ৩ জন নাবালক বলে জানিয়েছে পুলিস। ঘটনাস্থলে গিয়ে নমুনা জোগাড় করেছে ফরেন্সিক বিশেষজ্ঞ দলও।

.